সোমবার, ২০ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১
The Daily Ittefaq

মা দিবসে খাবার বিতরণ ট্রাফিকের ওয়ারী বিভাগের

আপডেট : ১২ মে ২০২৪, ১৭:৪৭

বিশ্ব মা দিবস উপলক্ষে দুস্থ ও ছিন্নমূল মায়েদের মাঝে দুপুরের খাবার ও পানি বিতরণ করেছে ডিএমপির ট্রাফিক ওয়ারী বিভাগ। মায়েদের প্রতি শ্রদ্ধা ও ভালোবাসার অংশ হিসেবে আজ রোববার রাজধানীর যাত্রাবাড়ী ও জুরাইন পুলিশ বক্সে আশপাশের দুই শতাধিক ছিন্নমূল মানুষের মাঝে এ খাবার বিতরণ করা হয়।

এদিন দুপুর ১২টায় যাত্রাবাড়ীর গোল চত্বরে এ কার্যক্রমের উদ্বোধন করেন ট্রাফিক ওয়ারী বিভাগের উপ-পুলিশ কমিশনার মোহাম্মদ আশরাফ ইমাম। এ সময় ট্রাফিক ওয়ারী বিভাগের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার সুলতানা ইশরাত জাহান, সহকারী পুলিশ কমিশনার (ট্রাফিক ডেমরা জোন) মোস্তাইন বিল্লাহ ফেরদৌস, সহকারী পুলিশ কমিশনার (ট্রাফিক যাত্রাবাড়ী জোন) তানজিল আহমেদ ছিলেন।

ডিএমপির ট্রাফিক ওয়ারী বিভাগের ডিসি মোহাম্মদ আশরাফ ইমাম বলেন, সন্তানের জন্য মায়েদের ত্যাগ অপরিসীম। দরিদ্র ও মধ্যবিত্ত মায়েরা অধিকাংশ সময় নিজেরা না খেয়ে তাদের সন্তানদের মুখে খাবার তুলে দেন। ঢাকা মহানগরীতে ছিন্নমূল, দুস্থ ও অসহায় এমন মা আছেন যারা মাসের পর মাস নিজেরা একবেলা ভালো খাবার খেতে পান না। তাই বিশ্ব মা দিবসে সে সব মায়েদের প্রতি সম্মান ও ভালোবাসার অংশ হিসেবে ছিন্নমূল মায়েদের জন্য একবেলা ভালো খাবারের আয়োজন করেছি।

মাঠ পর্যায়ে এ কার্যক্রমের সার্বিক ব্যবস্থাপনা ও বিতরণের দায়িত্বে ছিলেন ট্রাফিক ইন্সপেক্টর (যাত্রাবাড়ি) পবিত্র বিশ্বাস, ট্রাফিক  ইন্সপেক্টর(জুরাইন), ইসমাইল হোসেন ও ট্রাফিক ইন্সপেক্টর (পোস্তগোলা) মনির আহমেদ।

ইত্তেফাক/জেডএইচডি