রোববার, ২৬ মে ২০২৪, ১২ জ্যৈষ্ঠ ১৪৩১
The Daily Ittefaq

ফোবানা সম্মেলনের ঘোষণা দিল অন্তর শোবিজ 

আপডেট : ১২ মে ২০২৪, ১৯:৩৫

আগামী ৩০ আগস্ট থেকে আমেরিকায় শুরু হচ্ছে ৩ দিনের ফেডারেশন অব বাংলাদেশি অ্যাসোসিয়েশন ইন নর্থ আমেরিকা—ফোবানা সম্মেলন। এ উপলক্ষে গতকাল শনিবার জাতীয় প্রেস ক্লাবে সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। 

সংবাদ সম্মলনে বক্তব্য রাখেন—সম্মেলনের কনভেনার জাহাঙ্গীর কবীর বাবলু, স্টিয়ারিং কমিটির ট্রেজারার ফিরোজ আলম ও এক্সক্লুসভি ইভেন্ট পার্টনার অন্তর শো-বিজের চেয়ারম্যান স্বপন চৌধুরী, সংগীত শিল্পী খুরশিদ আলম, সাবেক জাতীয় ফুটবলার আবদুল গাফফার, মডেল আনিকা কবির শখ, মিরাক্কেল চাম্পিয়ান আবু হেনা রনিসহ অনেকেই।

অন্তর শোবিজের চেয়ারম্যান স্বপন চৌধুরী বলেন, ‌‘বিশ্ব বাঙালীর এক মহামিলন মেলার নাম ফোবানা সম্মেলন। উত্তর আমেরিকায় বসবাসরত বাঙালিদের কাছে এক আবেগ ও অনুভূতির নাম। আগামী ৩০ ও ৩১ আগস্ট এবং ১ সেপ্টেম্বর হোটেল হিল্টন, ওয়াশিংটন ডিসি, গেইতিজবারগে অনুষ্ঠিত হতে যাচ্ছে ৩৮তম ফোবানা কনভেনশন।’

তিনি আরও জানান, এবারের কনভেনশনে উপস্থিত থাকবে বাংলাদেশ ও বিশ্বের অন্যান্য দেশের খ্যাতিমান তারকাসহ বিভিন্ন গণ্যমান্য ব্যক্তিরা। সাংস্কৃতিক অনুষ্ঠানের পাশাপাশি বাংলাদেশি বিজনেস পারসনদের জন্য রয়েছে আমেরিকাসহ সারা পৃথিবী থেকে আগত বিজনেস পারসনদের সঙ্গে ওপেন ডিসকাশন, বিজনেস আইডিয়া শেয়ার ও বিজনেস এক্সচেঞ্জের অবাধ সুযোগ। পুরো কনভেনশনজুড়ে মিউজিকাল কনসার্ট, ফ্যাশন শো, সেমিনার, কমেডি শো, ট্রেড ফেয়ার বুক ফেয়ার, বাংলাদেশি ফিল্ম ফেস্টিভালের আয়োজন থাকছে। ফোবানা সম্মেলনের এক্সক্লুসভি ইভেন্ট পার্টনার হিসেবে বিগত ১২ বছর ধরে সম্পৃক্ত অন্তর শোবিজ। 

ইত্তেফাক/ডিডি