সোমবার, ২০ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১
The Daily Ittefaq

সড়ক দুর্ঘটনায় ‘ত্রিনয়নী’-র তিলোত্তমার মৃত্যু

আপডেট : ১৩ মে ২০২৪, ১৬:৩১

ভারতের দক্ষিণের অভিনেত্রী পবিত্রা জয়রাম সড়ক দুর্ঘটনায় মারা গেছেন। তেলেগু টেলিভিশন ধারাবাহিক ‘ত্রিনয়নী’-তে তিলোত্তমার ভূমিকায় অভিনয় করেছিলেন তিনি।

হিন্দুস্তান টাইমসের প্রতিবেদন অনুযায়ী, রবিবার ভারতের অন্ধ্রপ্রদেশের মেহবুবা নগরের কাছে একটি ভয়াবহ গাড়ি দুর্ঘটনায় ঘটনাস্থলেই মৃত্যু হয় অভিনেত্রী পবিত্রা জয়রামের।

পুলিশ জানায়, নিয়ন্ত্রণ হারিয়ে অভিনেত্রী পবিত্রা জয়রামের গাড়িটি ডিভাইডারে ধাক্কা মারে। আর ঠিক তখনই হায়দরাবাদ থেকে বনপারথিগামী একটা বাস ডান দিক থেকে এসে অভিনেত্রীর গাড়িতে ধাক্কা দেয়। এতে পবিত্রা গুরুতর আহত হন এবং ঘটনাস্থলেই মারা যান।

অভিনেত্রীর গাড়িটি কর্ণাটকের মান্ডা জেলার হানাকেরে-তে ফিরছিল। ওই একই গাড়িতে ছিলেন অভিনেত্রীর মামাতো বোন অপেক্ষা, গাড়িচালক শ্রীকান্ত ও অভিনেতা চন্দ্রকান্ত। তারাও এ দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছেন। এই ঘটনায় তদন্ত শুরু করেছে স্থানীয় পুলিশ।

পবিত্রার মৃত্যু ইন্ডাস্ট্রিকে স্তব্ধ করে দিয়েছে। শোকপ্রকাশ করেছেন অভিনেত্রীর স্বামী ও সহ শিল্পীরা। 

তার স্বামী, অভিনেতা চন্দ্রকান্তও এ দুর্ঘটনায় আহত হয়েছেন। তিনি স্ত্রীর মৃত্যুতে ইনস্টাগ্রামে শোক জানিয়ে লিখেছেন, ‘তুমি আমাকে একা ফেলে চলে গেলে আমি মানতে পারছি না। অনুগ্রহ করে ফিরে আসো’।

পবিত্রার সহ অভিনেতা সমীপ আচার্য সামাজিক মাধ্যমে লেখেন, ‘মাত্র খবরটা শুনলাম, যে আপনি আর নেই। এটা সত্যিই অবিশ্বাস্য। আমার প্রথম অন-স্ক্রিন মা আপনি, আপনি সবসময়ই আমার কাছে বিশেষ একজন হয়ে থাকবেন।’

পবিত্রা জয়রাম একাধিক কন্নড় সিরিয়ালে অভিনয় করে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছিলেন। কন্নড় ছাড়াও তেলেগু ধারাবাহিকেও তিনি কাজ করেছেন। 

ইত্তেফাক/পিএস

এ সম্পর্কিত আরও পড়ুন