মঙ্গলবার, ২১ মে ২০২৪, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১
The Daily Ittefaq

গোয়েন্দা সংস্থায় চাকরির প্রলোভন দেওয়ার অভিযোগে যুবক আটক

আপডেট : ১৩ মে ২০২৪, ১৮:৩৯

লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলায় জাতীয় নিরাপত্তা গোয়েন্দা অধিদপ্তর (এনএসআই) এ চাকরি দেওয়ার প্রলোভন দেখিয়ে প্রতারণার অভিযোগে হুমায়ুন কবির প্রিন্স (৪০) নামে এক ব্যক্তিকে আটক করেছে গাজীপুর মেট্রোপলিটন ডিবি পুলিশ।

রোববার (১২ মে) রাতে উপজেলার দই খাওয়া বাজারে ডিবি পুলিশ অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে। আটককৃত হুমায়ুন কবির প্রিন্স হাতীবান্ধা উপজেলার গোতামারি ইউনিয়নের ভুটিয়ামঙ্গল গ্রামের মৃত আনসার মিয়ার ছেলে।

জানা যায়, গাজীপুর জেলার টঙ্গীর পশ্চিম থানা এলাকায় বাসা ভাড়া নিয়ে একটি চক্র বানিয়ে সেখানে ট্রেনিং ইন্সটিটিউট চালু করে ভুয়া নিয়োগপত্র জারির মাধ্যমে সাধারণ মানুষের কাছ থেকে টাকা আত্মসাৎ ও জাতীয় নিরাপত্তা গোয়েন্দা অধিদপ্তর (এনএসআই) এ চাকরি দেওয়ার প্রলোভন দেখিয়ে দীর্ঘদিন যাবত প্রতারণা করে হুমায়ুন কবির প্রিন্স। মঙ্গলবার রাতে গাজীপুর মেট্রোপলিটন ডিবি পুলিশের একটি টহল দল উপজেলার দই খাওয়া বাজার থেকে হুমায়ুন কবির প্রিন্সকে গ্রেপ্তার করেন। পরে গাজীপুর মেট্রোপলিটন ডিবি পুলিশের টহল দলটি গাড়িযোগে হুমায়ুন কবির প্রিন্সকে নিয়ে গাজীপুররের উদ্দেশ্য রওনা করেন।

গোতামারী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোনাবেরুল ইসলাম মোনা বলেন, এনএসআই পদের চাকরি দেওয়ার প্রতারণার অভিযোগে তাকে গ্রেপ্তার করে গাজীপুর নিয়ে গেছেন।

হাতীবান্ধা থানার ওসি সাইফুল ইসলাম বলেন, ওই রাতেই ডিবি পুলিশ তাকে আটক করে গাজীপুর নিয়ে গেছেন। 

ইত্তেফাক/পিও