শনিবার, ২৫ মে ২০২৪, ১১ জ্যৈষ্ঠ ১৪৩১
The Daily Ittefaq

ফতুল্লায় কলেজছাত্রীকে ধর্ষণের অভিযোগ

আপডেট : ১৪ মে ২০২৪, ২১:৫৩

ফতুল্লায় প্রেমের ফাঁদে ফেলে বিয়ে করার প্রলোভন দেখিয়ে কলেজছাত্রীকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় মঙ্গলবার (১৪ মে) দুপুরে ভুক্তভোগী ঐ কলেজছাত্রী বাদী হয়ে প্রতারক প্রেমিক ধর্ষক তামিম (২০) কে আসামি করে ফতুল্লা মডেল থানায় ধর্ষণ মামলা দায়ের করা হয়েছে। 

বিষয়টি নিশ্চিত করেছেন মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই মো. জুয়েল মিয়া। 

জানা গেছে, ভুক্তভোগী কলেজছাত্রী তার পরিবারের সঙ্গে ফতুল্লার ভূইগড়ে ভাড়া বাসায় বসবাস করেন। নারায়ণগঞ্জের একটি কলেজে একাদশ শ্রেণিতে পড়ালেখা করে আসছিলেন। অভিযুক্ত আসামি একই এলাকায় ভাড়ায় বসবাস করেন। কলেজে যাতায়াতের পথে অভিযুক্ত আসামি প্রায় সময় বাদীকে প্রেমের প্রস্তাব দিতো। এক পর্যায়ে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে। বাদীকে নিয়ে প্রায় সময় বিভিন্ন স্থানে বেড়াতে গিয়ে বিয়ে করার কথা বলে শারিরীক সম্পর্কে লিপ্ত হতো। বিয়ে করার কথা বললে শুধু কালক্ষেপন করতো। সর্বশেষ গত ২৭ এপ্রিল বাদীর পরিবারের লোকজন বাসায় না থাকায় দুপুর দুইটার দিকে অভিযুক্ত আসামি বাদীর বাসায় যায়। কথা বলার এক পর্যায়ে বাদীর ইচ্ছার বিরুদ্ধে তাকে জোরপূর্বক ধর্ষণ করে। পরবর্তীতে বাদী বিয়ের কথা বললে অভিযুক্ত আসামি বিয়ে করবে না বলে জানিয়ে দেয়। 

মামলার তদন্তকারী কর্মকর্তা মো. জুয়েল জানান, এ বিষয়ে থানায় একটি মামলা হয়েছে। অভিযুক্ত আসামিকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

ইত্তেফাক/পিও