মঙ্গলবার, ২১ মে ২০২৪, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১
The Daily Ittefaq

থানার ভেতরে হারপিক খেয়ে তরুণের আত্মহত্যার চেষ্টা

আপডেট : ১৫ মে ২০২৪, ০১:০০

চট্টগ্রামের হাজতখানার ভেতরে টয়লেটে পরিচ্ছন্নকর্মীর রেখে যাওয়া হারপিক খেয়ে আত্মহত্যার চেষ্টা করেছেন এক যুবক। তার নাম আরমান আলী (২১)।

মঙ্গলবার দুপুরে কর্ণফুলী উপজেলার চরলক্ষ্যা এলাকায় কর্ণফুলী থানার নারী হাজত খানায় এ ঘটনা ঘটে বলে জানিয়েছে পুলিশ। তাকে উদ্ধার করে গুরুতর অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

আরমান আলী কর্ণফুলী উপজেলার চরপাথরঘাটা (৩ নম্বর ওয়ার্ড) মোহাম্মদ আলীর ছেলে।

কর্ণফুলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জহির হোসেন বলেন, 'থানা হাজতে থাকা তরুণ আরমান টয়লেটে থাকা হারপিক খেয়ে আত্মহত্যার চেষ্টা করেন। পরে বমি করলে তাৎক্ষণিক আমরা তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাই।'

থানা সূত্রে জানা যায়, হালিশহর বি ব্লক এলাকার এক নারীর সঙ্গে আরমান আলির দীর্ঘদিনের প্রেমের সম্পর্ক ছিল। পরে মেয়েটি তার সঙ্গে বিচ্ছেদ চাইলে তাকে বিভিন্নভাবে নিপীড়ন করে আরমান। আজ সকাল ১০টার সময় কর্ণফুলী থানাধীন আক্তারুজ্জামান চত্ত্বরে তারা দুজন ঝগড়া করছিলেন। এক পর্যায়ে হাতাহাতি শুরু হলে স্থানীয় লোকজন তাদের আটক করে থানায় দেন।

স্থানীয়দের অভিযোগ পেয়ে আইনগত ব্যবস্থা নিতে ডিউটি অফিসার আরমানকে মহিলা হাজতে রেখেছিলেন। পরে হাজতে থাকা অবস্থায় টয়লেটে পরিচ্ছন্নকর্মীর রেখে যাওয়া হারপিক খেয়ে আত্মহত্যার চেষ্টা করেন তিনি।

ইত্তেফাক/এমএএম