শনিবার, ১৮ মে ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১
The Daily Ittefaq

মাথা টিপে দিতে দেরি, স্ত্রীকে ইট দিয়ে হত্যা

আপডেট : ১৬ মে ২০২৪, ১৯:০০

মাথা টিপে দিতে দেরি করায় স্ত্রীকে খুন করার অভিযোগ উঠেছে স্বামীর বিরুদ্ধে। ভারতের উত্তর প্রদেশের নয়ডার ছাজারসি গ্রামে ঘটেছে এই ঘটনা। ইতিমধ্যে অভিযুক্ত স্বামীকে গ্রেপ্তার করেছে দেশটির পুলিশ। 

স্থানীয় পুলিশ জানিয়েছে, বিভিন্ন বিষয় নিয়ে প্রায়ই ওই দম্পতির মধ্যে ঝগড়া লেগে থাকত। এর মধ্যে গত সোমবার রাতে মাথা ম্যাসাজ করা নিয়ে ঝগড়া লাগে তাদের। সেইসময় কন্যাদের সামনেই অভিযুক্ত তার স্ত্রীর মাথা ইট দিয়ে থেঁতলে দেন।  

পুলিশ সূত্রে জানা গেছে, নিহত নারীর নাম প্রতিভা গিরি ওরফে রেনু। অভিযুক্ত স্বামীর নাম হরেন্দ্র গিরি। তারা উত্তরপ্রদেশের ফৈজ়াবাদের বাসিন্দা। কয়েক দিন আগেই স্ত্রী এবং তিন কন্যাকে নিয়ে নয়ডায় এসেছিলেন হরেন্দ্র। 

নয়ডার সেক্টর ৬৩ থানার পুলিশ কর্মকর্তা অবধেশ প্রতাপ সিংহ হিন্দুস্তান টাইমসকে বলেন, হরেন্দ্র নয়ডার একটি বেসরকারি সংস্থায় কাজ করেন। পরিবারকে নিয়ে অযোধ্যা থেকে দু’দিন আগেই নয়ডার সেক্টর ৬৩-এর ছাজারসি গ্রামে একটি বাড়ি ভাড়া নিয়ে এসেছিলেন তিনি। 

পুলিশ জানিয়েছে, সোমবার রাত সাড়ে ১০টা নাগাদ মাতাল অবস্থায় বাড়ি ফেরেন হরেন্দ্র। বাড়িতে এসে স্ত্রী প্রতিভাকে মাথা টিপে দিতে বলেন। সেই সময় রান্না করছিলেন প্রতিভা। তাই স্বামীকে অপেক্ষা করতে বলেন। আর এতেই রেগে গিয়ে ঘরে রাখা একটি ইট তুলে স্ত্রীর উপর চড়াও হন।

প্রতিভার চিৎকার শুনে প্রতিবেশীরা ছুটে এসে রক্তাক্ত অবস্থায় মাটিতে পড়ে থাকতে দেখেন প্রতিভাকে। এরপর স্থানীয়েরা প্রতিভাকে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকেরা তাকে মৃত বলে ঘোষণা করেন। 

পুলিশ জানিয়েছে, প্রতিভার মাথায় গুরুতর চোট লাগার কারণে তার মৃত্যু হয়েছে। 

ইত্তেফাক/এসআর