শনিবার, ২৫ মে ২০২৪, ১১ জ্যৈষ্ঠ ১৪৩১
The Daily Ittefaq

বিইউএফটিতে পুলড ফ্রম দ্য রুটস উইথ টং শীর্ষক ফ্যাশন শো অনুষ্ঠিত

আপডেট : ১৬ মে ২০২৪, ১৯:০৬

বিজিএমইএ ইউনিভার্সিটি অব ফ্যাশন অ্যান্ড টেকনোলজি (বিইউএফটি) এর ফ্যাশন স্টাডিজ বিভাগ বুধবার (১৫ মে) বিশ্ববিদ্যালয়য়ের মাল্টিপারপাস হলে 'পুলড ফ্রম দ্য রুটস উইথ টং' শিরোনামে একটি ফ্যাশন শো’র আয়োজন করে। 

বাংলাদেশি বংশোদ্ভূত কানাডিয়ান ফ্যাশন ডিজাইনার রেফায়া তুরশিন ফ্যাশন শো উপস্থাপন করেন। তিনি আরটি অ্যাটেলিয়ার’র প্রতিষ্ঠাতা ও ফাইন আর্ট ফটোগ্রাফি এবং পরিবেশ-বান্ধব ডিজাইনে তার বৈচিত্র্যময় দক্ষতার জন্য বেশ পরিচিত। তিনি র আর্টিস্ট কানাডা (সামার ২০২২ এবং ২০২৩), ফ্যাশন আর্ট টরন্টো (স্প্রিং/সামার ২০২৩), এবং ভেগান ফ্যাশন শো ২০২৩ সহ বিভিন্ন মর্যাদাপূর্ণ ইভেন্টে অংশগ্রহণ করেছেন। আরটি অ্যাটেলিয়ারের কাজ ২০২৩ সালের সেপ্টেম্বর মাসে নিউ ইয়র্ক টাইমস স্কয়ার বিলবোর্ডে প্রদর্শিত এবং ২০২৪ সালের মার্চ মাসে কানাডার এলে ম্যাগাজিনে প্রকাশিত হয়েছে।  

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বিইউএফটি’র ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান, ওনাস গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক, বিজিএমইএ ও এফবিসিসিআইয়ের সাবেক সভাপতি মো. শফিউল ইসলাম। বিশেষ অতিথিদের মধ্যে ছিলেন বিইউএফটি’র ট্রাস্টি বোর্ডের অন্যতম সদস্য, বিজিএমইএ’র সাবেক সভাপতি ও জায়ান্ট বিজনেস গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক মো. ফারুক হাসান; বিইউএফটি’র ট্রাস্টি বোর্ডের অন্যতম সদস্য ও ফেম সোয়েটারস লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মো. মশিউল আজম সজল; বিইউএফটি’র উপাচার্য অধ্যাপক ড. এস.এম. মাহফুজুর রহমান; এবং দুর্জয় বাংলা ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা জনাব দুর্জয় রহমান। বিইউএফটি’র ফ্যাশন স্টাডিজ বিভাগের সহকারী অধ্যাপক আফসানা শারমিনের তত্ত্বাবধানে ফ্যাশন শো’তে বিশ্ববিদ্যালয়য়ের উপ-উপাচার্য অধ্যাপক ড. ইঞ্জিনিয়ার আইয়ুব নবী খান স্বাগত বক্তব্য দেন এবং ফ্যাশন স্টাডিজ অনুষদের ডিন অধ্যাপক ড. মো. আলমগীর হোসেন ধন্যবাদ জ্ঞাপন করেন। 

অনুষ্ঠানে ট্রেজারার, রেফায়া তুরশিনের বাবা ও দাদী, বিইউএফটি’র ছাত্রকল্যাণ বিভাগের পরিচালক ও ট্রাস্টি বোর্ডর সচিব,  লজিস্টিক বিভাগের প্রধান, জনসংযোগ বিভাগের প্রধান, শিক্ষক,  কর্মকর্তা এবং শিক্ষার্থীসহ বিভিন্ন ব্যক্তিরা উপস্থিত ছিলেন। 

ইত্তেফাক/এআই