শনিবার, ২৫ মে ২০২৪, ১১ জ্যৈষ্ঠ ১৪৩১
The Daily Ittefaq

ট্রাম্প খালাস পেলে যুক্তরাষ্ট্র ছাড়বেন স্টর্মি ড্যানিয়েলস!

আপডেট : ১৬ মে ২০২৪, ২২:০৮

সাবেক মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প ঘুষ দেওয়ার মামলায় খালাস পেলে যুক্তরাষ্ট্র ছাড়ার কথা ভাবছেন সাবেক পর্ন তারকা স্টর্মি ড্যানিয়েলস। মঙ্গলবার সিএনএনকে দেওয়া এক সাক্ষাৎকারে তার স্বামী ব্যারেট ব্লেড এমনটা জানিয়েছেন।

ব্লেড বলেন, ‘রায় যাইহোক, আমি মনে করিনা তা স্টর্মির জন্য ভালো হবে। যদি ট্রাম্প দোষী সাব্যস্ত না হন, তাহলে কি করতে হবে সেই সিদ্ধান্ত আমরা নিয়েছি। সম্ভবত দেশ ছাড়াই আমাদের জন্য ভালো সুযোগ হবে।’

ব্লেড মনে করেন, যদি ট্রাম্প দোষী সাব্যস্ত হন তাহলেও রিপাবলিকানদের ঘৃণার পাত্র হবেন স্টর্মি।

তিনি বলেন, আমি এই পরিস্থিকে কোনোভাবেই ইতিবাচক হিসেবে দেখছি না। আমরা স্বাভাবিক জীবন যাপন করতে চাই। আমি জানি, সে এই পরিস্থিতি কাটিয়ে উঠতে চায়। সাধারণ মানুষ যা করে, যা চায় আমরাও তাই চাই।’

স্টর্মি ড্যানিয়েলসের দাবি, ২০১৬ সালে ট্রাম্পের সঙ্গে রাত কাটিয়েছিলেন তিনি। আর এই সম্পর্কের কথা গোপন রাখার জন্য তাকে ১ লাখ ৩০ হাজার ডলার ঘুষ দেওয়া হয়েছিল। ব্যবসায়িক নথিতে ওই অর্থ লেনদেনের বিষয়টি গোপন রাখায় জালিয়াতির অভিযোগে নিউইয়র্কের আদালতে ট্রাম্পের বিরুদ্ধে মামলা হয়।

তবে এই অভিযোগ অস্বীকার করেছেন ডোনাল্ড ট্রাম্প। জালিয়াতির মামলায় তার বিরুদ্ধে ৩৪টি অভিযোগ আনা হয়েছে। গত মার্চে আদালতে তার বিরুদ্ধে অভিযোগ গঠন করা হয়েছে। এখন ওই মামলার বিচার চলছে।

ইত্তেফাক/এসএটি