শুক্রবার, ১৪ জুন ২০২৪, ৩১ জ্যৈষ্ঠ ১৪৩১
The Daily Ittefaq

‘নির্বাচনে কারচুপি করতে চাইলে তার পরিণতি হবে ভয়াবহ’

আপডেট : ১৭ মে ২০২৪, ১৯:২৭

নির্বাচনে কারচুপি করতে চাইলে তার পরিণতি হবে ভয়াবহ বলে মন্তব্য করেছেন বান্দরবান পুলিশ সুপার সৈকত শাহীন। তিনি বলেন, নিশ্চিত থাকেন; ভোট সুষ্ট হবে। অনিয়ম হবে না। কাউকেও ছাড় নয়। 

শুক্রবার ( ১৭ মে) বিকাল নাইক্ষ্যংছড়ি উপজেলার দুর্গম কাগজিখোলা পুলিশ ফাঁড়ি পরিদর্শন শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এ কথা বলেন তিনি। 

জানা গেছে, আসন্ন ২১ মে নাইক্ষ্যংছড়ি উপজেলা পরিষদ নির্বাচন। নাইক্ষ্যংছড়ির দুর্গম এলাকার ৩ পুলিশ স্টেশন পরিদর্শন করেন বান্দরবান পুলিশ সুপার সৈকত শাহীন। এ সময় তিনি আরও বলেন, যার ভোট সে দেবে, যাকে খুশি তাকে দেবে। সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত যখন খুশি তখন দেবে।

তিনি আরও বলেন, নির্বাচনকালে সন্ত্রাসী বা উগ্র কোনো গোষ্ঠী মাথাচড়া দিয়ে উঠতে পারবে না। সীমান্ত এলাকা হওয়ায় অবৈধ অস্ত্র বা যেকোনো ধরণের মরণঘাতী অস্ত্রের বিষয়ে পুলিশ মাঠে নেমেছে খাকি পোষাক ও সাদা পোষাকে। এ ছাড়া গোয়েন্দারাও মাঠে কাজ করছে অবৈধ অস্ত্রের বিষয়ে। সুতারাং নির্বাচন বানচাল বা পরিবেশ নষ্টকারী রাষ্ট্রের কল্যাণ চায় না। সরকার চায় সুষ্ট নির্বাচন। তাই সুষ্ঠ নির্বাচনে আইন ভঙ্গ না করতে তিনি সকলে সহযোগী চায়। 

এ সময় উপস্থিত ছিলেন নাইক্ষ্যংছড়ি থানার ওসি মো. আবদুল মান্নান,কাগজিখোলা পুলিশ ফাঁড়ির ইনচার্জ মনজুর কাদের ভূঁইয়াসহ অনেকে।

ইত্তেফাক/পিও