বুধবার, ১৯ জুন ২০২৪, ৫ আষাঢ় ১৪৩১
The Daily Ittefaq

মহানন্দা নদীতে ডুবে শিশুসহ দুইজনের মৃত্যু

আপডেট : ১৮ মে ২০২৪, ২১:৫৮

চাঁপাইনবাবগঞ্জে ভোলাহাট উপজেলায় ও সদর উপজেলায় মহানন্দা নদীতে গোসল করতে নেমে শিশুসহ দুইজনের মৃত্যু হয়েছে। শনিবার (১৮ মে) দুপুরে এ ঘটনা দুটি ঘটে।

মারা যাওয়া শিশুটি হচ্ছে সোনিয়া (১২)। শিশু সোনিয়া উপজেলার দলদলী ইউনিয়নের পীরগাছি গ্রামের জোহর আলীর মেয়ে। অপরজন হলেন চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার স্বরুপনগর নতুন টার্মিনাল এলাকার জিকেন আলীর ছেলে রায়হান আলী শুভ (২২)।

স্থানীয়রা জানান, শনিবার (১৮ মে) দুপুরে শিশু সোনিয়া ভোলাহাট উপজেলার বজরাটেক মুন্সিগঞ্জ গ্রামে নানা জমরুদ্দিনের বাড়ি বেড়াতে এসে দুপুরের দিকে মহানন্দা নদীতে গোসল করতে গিয়ে ডুবে যায়। পরে স্থানীয়রা ও ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সদস্যরা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে পরীক্ষা-নিরীক্ষা করে কর্তব্যরত চিকিৎসক মো. রাহাত তাকে মৃত ঘোষণা করেন।
 
এদিকে চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানার ওসি (তদন্ত) মাকছুদুর রহমান জানান, বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সেতুর পাশে নির্মাণাধীন রাবার ড্যাম সংলগ্ন মহানন্দা নদীতে বন্ধুদের সঙ্গে গোসল করতে নামে শুভ। এ সময় হঠাৎ করে পানিতে ডুবে যায় সে। পরে গোসল করতে যাওয়া অন্য বন্ধুরা ও স্থানীয় লোকজন উদ্ধার করে তাকে ২৫০ শয্যা বিশিষ্ট জেলা হাসপাতালে নিয়ে আসলে প্রাথমিক চিকিৎসা শেষে কর্তব্যরত চিকিৎসক শুভকে মৃত ঘোষণা করেন।

ইত্তেফাক/পিও

এ সম্পর্কিত আরও পড়ুন