মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ৩ আষাঢ় ১৪৩১
The Daily Ittefaq

ক্রিকেট খেলার কথা বলে ডেকে নিয়ে হত্যার অভিযোগ বন্ধুর বিরুদ্ধে 

আপডেট : ১৯ মে ২০২৪, ১৭:৫২

দিনাজপুরের বোচাগঞ্জে সাকিব হাসান (১৭) নামে এক স্কুলছাত্রের অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। হত্যাকাণ্ডে জড়িত সন্দেহে পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য ৩ জনকে আটক করা হয়েছে। 

শনিবার (১৮ মে) দিবাগত ভোররাতে উপজেলার টেনাগ্রাম থেকে তার লাশ উদ্ধার করা হয়। নিহত সাকিব হাসান নাফানগর ইউপি উত্তরপাড়া গ্রামের মোমিনুল ইসলামের ছেলে। 

জানা গেছে, নাফানগর ইউপি চেয়ারম্যান মো. শাহনেওয়াজ পারভেজ সাহান মারফত খবর পেয়ে পুলিশ টেনা গ্রামের চেয়ারম্যান পাড়ার মো. লাইছুর রহমানের ছেলে মো. মিরাজুল ইসলামের শোবার ঘর থেকে একই ইউনিয়নের নাফানগর উত্তরপাড়া গ্রামের মো. মোমিনুল ইসলামের ছেলে সাকিব হাসান (১৭) এর অর্ধগলিত লাশ উদ্ধার করে। হত্যাকারীরা সাকিবের হাত-পা বাঁধা লাশ গুম করার জন্য মিরাজের শয়ন কক্ষের পেছনে একটি গর্ত খুঁড়েছিল। পুলিশের ধারণা লাশ উদ্ধারের ২৪ ঘণ্টা পূর্বে মাদক সংক্রান্ত ঘটনাকে কেন্দ্র করে এ হত্যাকাণ্ড ঘটতে পারে। 

এদিকে হত্যাকাণ্ডের শিকার সাকিবের পারিবারিক সূত্রে জানা গেছে, গত ১৭ মে শুক্রবার বিকালে ক্রিকেট খেলার নাম করে মিরাজ সাকিবকে বাড়ি থেকে ডেকে নিয়ে যায়। তখন থেকেই সাকিব নিখোঁজ ছিল। ঘটনায় জড়িত সন্দেহে আটককৃতরা হলেন টেনা গ্রামের নজরুল ইসলামের ছেলে মো. রানা (১৮), সেতাবগঞ্জ পৌরশহরের গোপালপুর গ্রামের মো. জুলফিকার হোসেনের ছেলে মো. জয় (১৮) এবং মিরাজুলের বাবা লাইছুর রহমান (৪৫)। 

বোচাগঞ্জ থানার ওসি মো. আবু বক্কর রাসেল জানান, হত্যাকাণ্ডের প্রধান অভিযুক্ত মিরাজুল (১৮) পলাতক রয়েছে। হত্যা মামলার প্রস্তুতি চলছে। 

ইত্তেফাক/পিও