মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ৩ আষাঢ় ১৪৩১
The Daily Ittefaq

ভিকির প্রেমে আলিয়া!

আপডেট : ২১ মে ২০২৪, ০৪:০০

চলতি বছরের শুরুতেই নির্মাতা সঞ্জয় লীলা বানশালি ঘোষণা করেছিলেন ‘লাভ অ্যান্ড ওয়ার’ নামে নতুন সিনেমা নির্মাণ করতে যাচ্ছেন তিনি। যেখানে আলিয়া ভাট, রণবীর কাপুর ও ভিকি কৌশল অভিনয় করছেন। আলিয়ার সঙ্গে গাঙ্গুবাই কাটিয়াদি সিনেমায় একসঙ্গে কাজ করেছেন বানশালি। 

এছাড়া প্রায় ১৭ বছর আগে বানশালির হাত ধরে সিনেমায় পা রাখেন রণবীর। যদিও ভিকির সঙ্গে এবারই প্রথম কাজ করতে যাচ্ছেন বানশালি। সব মিলিয়ে দারুণ একটা চমক আসছে বলেই দর্শকরা মনে করছেন। তবে ঘোষণার পরও সিনেমাটির কোনো আপডেট পাচ্ছিলেন না সিনেপ্রেমীরা। অনেকেই ভেবেছিলেন হয়তো আলোর মুখ দেখবে না সিনেমাটি। পাশাপাশি সিনেমাটির গল্প কেমন হবে তা নিয়েও চলছিল নানা জল্পনা-কল্পনা। 

এবার সেই ধোঁয়াশা অনেকটাই দূর করলেন বানশালি। এরইমধ্যে নাকি সিনেমাটির একটি গানও রেডি করেছেন ফেলেছেন তিনি। যে গানটি ছাড়া সিনেমাটি অসম্পূর্ণ থেকে যাবে। অন্যদিকে পিরিয়ডিক সিনেমা বানাতেই সিদ্ধহস্ত বানশালি। তবে লাভ অ্যান্ড ওয়ার হতে চলেছে একটি লাভ স্টোরি। যেখানে ত্রিভুজ প্রেমের গল্পকে পর্দায় তুলে আনবেন তিনি। মানে রণবীরের সাবেক প্রেমিকা ক্যাটরিনার স্বামী ভিকির সঙ্গে পর্দায় প্রেম করবেন বর্তমান স্ত্রী আলিয়া! তবে পর্দার প্রেমে ভিকি নাকি রণবীর জয়ী হবেন তার খোলাসা করেননি নির্মাতা। উল্লেখ্য, সিনেমাটি ২০২৫ সালের ক্রিসমাসে মুক্তি পাওয়ার কথা রয়েছে।

ইত্তেফাক/এমএএম

এ সম্পর্কিত আরও পড়ুন