মঙ্গলবার, ২৫ জুন ২০২৪, ১১ আষাঢ় ১৪৩১
The Daily Ittefaq

ডি মারিয়াকে নিয়ে শক্তিশালী দল ঘোষণা আর্জেন্টিনার

আপডেট : ২১ মে ২০২৪, ১২:২৯

কোপা আমেরিকার আগে দুইটি প্রীতি ম্যাচে মাঠে নামবে বিশ্বচ্যাম্পিয়ন আর্জেন্টিনা। ইকুয়েডর ও গুয়াতেমালার বিপক্ষে মাঠে নামবে আলবিসেলেস্তেরা। এই দুই ম্যাচকে সামনে রেখে ২৯ সদস্যের দল ঘোষণা করেছে আর্জেন্টিনা। 

এই স্কোয়াড থেকে ৩ জনকে বাদ দিয়ে ২৬ জনকে নিয়ে হবে কোপা আমেরিকার দল। আগামী ১০ জুন ইকুয়েডর ও ১৪ জুন গুয়াতেমালার বিপক্ষে খেলবে আর্জেন্টিনা।

আর্জেন্টিনার এই দলে গোলরক্ষক হিসেবে রয়েছেন কাতার বিশ্বকাপজয়ী এমিলিয়ানো মার্টিনেজ। তার সঙ্গে আরও আছেন ফ্রাঙ্কো আরমানি ও জেরোমিনো রুল্লি। বড় চমক হিসেবে ঘোষিত দলে জায়গা পেয়েছেন ১৯ বছরের তরুণ অ্যাটাকিং মিডফিল্ডার ভ্যালেন্টিন কারবোনি।

আক্রমণভাগে লিওনেল মেসির সঙ্গে অভিজ্ঞ ডি মারিয়া রয়েছেন দলে। এছাড়া আলেজান্দ্রো গার্নাচো, নিকোলাস গঞ্জালেস, লওতারো মার্টিনেজ, হুয়ান আলভারেজরা রয়েছেন এই দলে। 

আর্জেন্টিনার স্কোয়াড: ফ্রাঙ্কো আরমানি, জেরোনিমো রুলি, এমিলিয়ানো মার্টিনেজ, গঞ্জালো মন্টিয়েল, নাহুয়েল মোলিনা, লিওনার্দো বালের্দি, ক্রিস্টিয়ান রোমেরো, জের্মান পেজ্জেলা, লুকাস কুয়ার্তা, নিকোলাস ওতামেন্দি, লিসান্দ্রো মার্টিনেজ, মার্কোস অ্যাকুনা, নিকোলাস তাগলিয়াফিকো, ভ্যালেন্তিন বার্কো, গিদো রদ্রিগেজ, লিয়ান্দ্রো পারেদেস, অ্যালেক্সিস ম্যাক অ্যালিস্টার, রদ্রিগো ডি পল, এক্সিকুয়েল প্যারাসিওস, এনজো ফার্নান্দেজ, জিওভানি লো সেলসো, আনহেল ডি মারিয়া, ভ্যালেন্তিন কার্বোনি, লিওনেল মেসি, আনহেল কোরেয়া, আলেহান্দ্রো গার্নাচো, নিকোলাস গঞ্জালেজ, লাউতারো মার্টিনেজ ও হুলিয়ান আলভারেজ।

ইত্তেফাক/জেডএইচ

এ সম্পর্কিত আরও পড়ুন