মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ৪ আষাঢ় ১৪৩১
The Daily Ittefaq

রংপুরে জাল ভোট দেওয়ার অভিযোগে ২ যুবকের কারাদণ্ড

আপডেট : ২১ মে ২০২৪, ২০:০৭

রংপুরে মিঠাপুকুর উপজেলা পরিষদ নির্বাচনে জাল ভোট দেওয়ার অভিযোগে দুই যুবককে কারাদণ্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালত। তাদের দশ হাজার টাকা করে জরিমানা অনাদায়ে একমাসের কারাদণ্ড দেওয়া হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন মিঠাপুকুর থানার ওসি ফেরদৌস ওয়াহিদ।

মঙ্গলবার (২১ মে) দুপুরে মিঠাপুকুরের শঠিবাড়ি কলেজ কেন্দ্রে এ ঘটনা ঘটে। 

পুলিশ জানায়, মিঠাপুকুর উপজেলার শঠিবাড়ি কলেজ কেন্দ্র থেকে তাদের গ্রেপ্তার করা হয়। পরে গ্রেপ্তারকৃতদের ভ্রাম্যমাণ আদালতে হাজির করা হলে তাদের দণ্ড দেন বিচারক। গ্রেপ্তারকৃতরা হলেন দুর্গাপুর গ্রামের এমদাদ মিয়ার ছেলে রুমান মিয়া (২৭) ও সুলতান মিয়ার ছেলে রাশেদ মিয়া (২৮)।

মিঠাপুকুর থানার ওসি ফেরদৌস ওয়াহিদ বলেন, দুজন ব্যক্তি জাল ভোট দিয়ে বের হচ্ছে এমন খবর ভেতর থেকে দিলে পুলিশ সঙ্গে সঙ্গে তাদের গ্রেপ্তার করে। 

দ্বিতীয় ধাপের নির্বাচনে মিঠাপুকুর উপজেলায় মোট ১৫৬টি কেন্দ্রে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। নির্বাচনে চেয়ারম্যান পদে রংপুর জেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক মোতাহার হোসেন মণ্ডল মওলা (মোটরসাইকেল), উপজেলা যুব লীগের সাবেক সভাপতি ও মিঠাপুকুর মহাবিদ্যালয়র সাবেক ভিপি কামরুজ্জামান কামরু (হেলিকপ্টার), ইঞ্জিনিয়ার শাহ সাদমান ইশরাক হোসেন (আনারস) মার্কা নিয়ে প্রতিদ্বন্ধিতা করছেন।

ইত্তেফাক/পিও