শনিবার, ১৫ জুন ২০২৪, ৩১ জ্যৈষ্ঠ ১৪৩১
The Daily Ittefaq

রাজধানীতে চাঁদা আদায়ের সময় গ্রেপ্তার ১৩   

আপডেট : ২১ মে ২০২৪, ২২:৫০

রাজধানীতে পরিবহনে চাঁদা আদায়ের সময় ১৩ জনকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১০। সোমবার (২০ মে) বিভিন্ন সময় রাজধানীর যাত্রাবাড়ী ও বাবুবাজার এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। মঙ্গলবার (২১ মে) র‌্যাব-১০ এর সহকারী পরিচালক এম জে সোহেল এসব তথ্য জানান। 

গ্রেপ্তার ব্যক্তিরা হলেন, ইউসুফ গাজী (২৮), মোহাম্মদ ইউসুফ (৫৭), পিন্টু মিয়া (৪০), মো. ডালিম (১৯), মো. পাভেল (১৯), মোহাম্মদ আলী (২৫), মো. সাব্বির (৬০), নাজির হোসেন (৪৮), কামাল উদ্দিন (৫০), বিল্লাল হোসেন (৪৫), মো. হোসেন (২৮), নাজির উদ্দিন ভূঁইয়া (৪৪) ও রনি হোসেন (৪০)।

এম জে সোহেল জানান, গোপন সংবাদের ভিত্তিতে যাত্রবাড়ী ও বাবুবাজার এলাকায় দুটি অভিযান চালানো হয়। অভিযানে আন্তজেলা ট্রাক, কাভার্ডভ্যান, লরি, অটোরিকশাসহ বিভিন্ন পরিবহনে চাঁদা আদায়ের সময় ১৩ জনকে গ্রেপ্তার করা হয়েছে।

গ্রেপ্তার ব্যক্তিদের জিজ্ঞাসাবাদের বরাত দিয়ে তিনি বলেন, ‘গ্রেপ্তার ব্যক্তিরা বেশ কিছুদিন ধরে কোতয়ালি, যাত্রাবাড়ী, ডেমরা, দক্ষিণ কেরানীগঞ্জসহ আশপাশের বিভিন্ন এলাকায় পরিবহনের ড্রাইভার ও হেলপারদের ভয়ভীতি দেখিয়ে চাঁদা আদায় করে আসছিল। তাদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়ার কার্যক্রম প্রক্রিয়াধীন।’ 

ইত্তেফাক/ডিডি