মঙ্গলবার, ২৫ জুন ২০২৪, ১১ আষাঢ় ১৪৩১
The Daily Ittefaq

আনোয়ারুলের টুকরো লাশ উদ্ধারের চেষ্টা চলছে: ডিবি 

আপডেট : ২৪ মে ২০২৪, ০৯:১৯

ডিএমপির অতিরিক্ত পুলিশ কমিশনার (গোয়েন্দা শাখা) মোহাম্মদ হারুন অর রশীদ বলেছেন, ঝিনাইদহ-৪ আসনের এমপি আনোয়ারুল আজিম আনারের লাশ টুকরো টুকরো করে হত্যাকারীরা কোথায় ফেলেছেন সেগুলো খোঁজার জন্য মাঠে নেমেছে ভারতীয় পুলিশ। ভারতে গ্রেপ্তার হওয়া সিয়ামের দেওয়া তথ্য মতে কাজ করছে সেখানকার পুলিশ। তার দেওয়া তথ্যের মাধ্যমে এমপি আনারের খণ্ড বিখণ্ড লাশের টুকরোগুলো উদ্ধারের চেষ্টা চালানো হচ্ছে।

বৃহস্পতিবার (২৩ মে) সংসদ সদস্য আনোয়ারুল আজিম আনার হত্যা তদন্ত করতে ঢাকায় আসা কলকাতার তদন্ত সংশ্লিষ্ট পুলিশের প্রতিনিধি দলের সঙ্গে বৈঠক করেন ডিবি কর্মকর্তারা। এরপর রাত ৯টা ৪০ মিনিটের দিকে সাংবাদিকদের এসব তথ্য জানান ডিবি প্রধান হারুন। 

তিনি বলেন, আমাদের কাছে আটক তিন আসামিকে জিজ্ঞাসাবাদ করেছেন কলকাতা থেকে আগত তদন্ত সংশ্লিষ্ট প্রতিনিধি দল। আমাদের তদন্ত সংশ্লিষ্ট তথ্যও আমরা শেয়ার করেছি। তারা চেষ্টা করছেন, আশা করছি, শিগগিরি তারা হত্যার শিকার ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য আনোয়ারুল আজিমকে আনারের লাশ উদ্ধারে সক্ষম হবেন।

ডিবি সূত্রে জানা যায়, চার সদস্যের ভারতীয় পুলিশের প্রতিনিধি দল বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের কার্যালয় আসে। সেখানে তারা এ হত্যাকাণ্ড জড়িত যে তিনজন বাংলাদেশি গ্রেপ্তার হয়েছেন তাদের জিজ্ঞাসাবাদ করেন। এছাড়া তারা কলকাতায় যে দুজন গ্রেপ্তার হয়েছেন তাদের তথ্য বাংলাদেশের তদন্তকারীদের সঙ্গে শেয়ার করেছেন।

ইত্তেফাক/কেকে