শনিবার, ১৫ জুন ২০২৪, ১ আষাঢ় ১৪৩১
The Daily Ittefaq

মোবাইল ফোন কেড়ে নেওয়ায় বাবা-মা ও বোনকে হত্যা

আপডেট : ২৪ মে ২০২৪, ১১:৩৮

মোবাইল ফোন কেড়ে নেওয়ায় বাবা-মা ও বোনকে হত্যা করেছে এক কিশোর। এ ঘটনা ঘটেছে ব্রাজিলে। পুলিশ জানিয়েছে, ঐ কিশোরের কাছ থেকে তার মোবাইল ফোন কেড়ে নেওয়া হয়েছিল। এই ক্ষোভে সে তার পরিবারের তিন সদস্যকে হত্যা করেছে।

দেশটির সাও পাওলো রাজ্যে স্থানীয় সময় শুক্রবার ঐ হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে। তবে এ খবর সামনে এসেছে গত সোমবার। স্থানীয় নিরাপত্তাবিষয়ক মন্ত্রণালয় এক বিবৃতিতে জানিয়েছে, ঐ কিশোর নিজেই পুলিশকে ডেকে এই হত্যাকাণ্ডের বিষয়টি স্বীকার করেছে। তদন্ত সংস্থার প্রধান রবার্টো আফোনসো বলেন, ঐ কিশোরকে দত্তক নেওয়া হয়েছিল। পালক বাবা-মায়ের সঙ্গে তার কথা-কাটাকাটি এবং ঝগড়ার পর তার মোবাইল ফোন কেড়ে নেওয়া হয়। এতে সে খুব ক্ষুব্ধ হয়ে ওঠে।

তদন্তকারী কর্মকর্তাদের সে জানিয়েছে, তার বাবা পৌরসভার একজন পুলিশ সদস্য। বাবার ব্যবহূত বন্দুক দিয়েই তাকে পেছন থেকে গুলি করে সে। বাবাকে হত্যার পর বাড়ির অন্য রুমে থাকা ১৬ বছর বয়সি বোনের মুখে গুলি চালায় সে। এ ঘটনার কয়েক ঘণ্টা পরেই তার মা বাড়ি ফিরে আসেন। পুলিশ জানিয়েছে, একই অস্ত্র দিয়ে কিশোরটি তার মাকেও গুলি করে।

পুলিশ আরও জানিয়েছে, ঐ কিশোরের বাবার বয়স ৫৭ বছর এবং মায়ের বয়স ৫০। রবার্টো আফোনসো বলেন, ‘আমাদের বুঝতে হবে, এটা কোনো ধরনের মানসিক অস্থিরতার সঙ্গে সম্পর্কিত ছিল কি না। এ ঘটনায় আরো কেউ সম্পৃক্ত ছিল কি না, সে বিষয়টিও তদন্ত করছে পুলিশ।

ইত্তেফাক/এনএন