মঙ্গলবার, ২৫ জুন ২০২৪, ১১ আষাঢ় ১৪৩১
The Daily Ittefaq

রুক্মিণীর সঙ্গে আমার বন্ধুত্ব সত্যিই মৌলিক: জিৎ

আপডেট : ২৫ মে ২০২৪, ১৭:৫২

টালিউডের প্রথম সায়েন্স ফিকশন ‘বুমেরাং’-এর ট্রেলার প্রকাশ পেলো। কমেডি ঘরানার এ সিনেমায় প্রথমবারের মতো জিৎ ও রুক্মিণী মৈত্র একসঙ্গে জুটি বেঁধেছেন। 

আনন্দবাজারের প্রতিবেদন অনুযায়ী, ‘বুমেরাং’-এর টিজার প্রকাশের পর থেকেই এ সিনেমা নিয়ে শুরু হয়েছিলো তুমুল আলোচনা। এবার ট্রেলারের পর যেন সেই পারদের মাত্রাকে আরও কিছুটা বাড়িয়ে দিল। 

এতে দ্বৈত চরিত্রে অভিনয় করেছেন রুক্মিণী। একটি বাস্তব চরিত্র, অন্যটি রোবটের। এই দুই চরিত্র, ঈশা এবং নিশার রহস্য এখনই ফাঁস করতে চাইলেন না অভিনেত্রী।  

এদিকে জিৎ ও রুক্মিণী একসঙ্গে কাজ করার অভিজ্ঞতা জানাতে গিয়ে অভিনেত্রী উত্তর, ‘খুব খারাপ!’ না চমকে যাওয়ার কোনও কারণ নেই। 

হেঁয়ালি সরিয়ে রুক্মিণী যোগ করলেন, ‘সারাক্ষণ বলেছে খাওয়া-দাওয়া করতে। শট বাকি রেখে বলেছে আগে গল্প করতে। সত্যিই এ রকম সুপারস্টার পাওয়া মুশকিল।’

সিনেমাটির প্রযোজক জিৎ এবং সহ-অভিনেতা জিৎ নয়, রুক্মিণীর কাছে প্রাধান্য পায় ‘বন্ধু’ জিৎ।

জিৎও অভিনেত্রীর বক্তব্যের সঙ্গে সহমত পোষণ করলেন। বললেন, ‘ইন্ডাস্ট্রিতে কেউ কাউকে বন্ধু মনে করে না। আর মনে করলেও কেউ অন্যকে কতটা মানে তা নিয়ে আমার সন্দেহ আছে। সেখানে রুক্মিণীর সঙ্গে আমার বন্ধুত্ব সত্যিই মৌলিক। আশা করি, আমাদের বন্ধুত্ব আগামী দিনেও একই ভাবে অটুট থাকবে।’ 

সৌভিক কুন্ডু পরিচালিত ছবিটি মুক্তি পাচ্ছে আগামী ৭ জুন।

ইত্তেফাক/পিএস

এ সম্পর্কিত আরও পড়ুন