শুক্রবার, ১৪ জুন ২০২৪, ৩১ জ্যৈষ্ঠ ১৪৩১
The Daily Ittefaq

ভারতীয় জ্যোতিষীর মত

জুনেই তৃতীয় বিশ্বযুদ্ধ শুরু

আপডেট : ২৬ মে ২০২৪, ০১:০০

বিশ্বের মানুষ দুটি বিশ্বযুদ্ধ দেখেছে। এর ভয়াবহতা যে কতটা গুরুতর, তার ফল এখনো ভোগ করছে মানুষ। এখন গাজায় ইসরাইলি আগ্রাসন এবং ইউক্রেন-রাশিয়া যুদ্ধ চলছে। এর ফল ভোগ করতে হচ্ছে পুরো বিশ্বকে। এসব যুদ্ধ বিশ্বকে তৃতীয় বিশ্বযুদ্ধের দিকে নিয়ে যেতে পারে। এমনই ভবিষ্যদ্বাণী করেছেন ভারতের এক জ্যোতিষী। তার মতে, আগামী মাসে তৃতীয় বিশ্বযুদ্ধ লেগে যেতে পারে।

ভবিষ্যদ্বাণী করা ভারতীয় জ্যোতিষীর নাম কুশল কুমার। সম্প্রতি লিংকদিনে এ বিষয়ে এক পোস্টে কুশল জানিয়েছেন, ২০২৪ সালে গোটা বিশ্বে একটা যুদ্ধের পরিস্থিতি তৈরি হতে পারে। কোরিয়া, চীন, তাইওয়ান, মধ্যপ্রাচ্য, ইউক্রেন-রাশিয়ার মধ্যে যুদ্ধ পরিস্থিতি আরও মারাত্মক আকার ধারণ করবে। কিছু কিছু দেশে এমন পরিস্থিতি তৈরি হবে, সেখানে শাসনক্ষমতায় থাকা দলগুলোকে তাদের ক্ষমতা ধরে রাখতে রীতিমতো বেগ পেতে হবে। তার মতে, আগামী ১৮ জুন মঙ্গলবার তৃতীয় বিশ্বযুদ্ধ শুরু হতে পারে।                 

ঐ দিন গ্রহ-নক্ষত্রের অবস্থান এমন একটা জায়গায় থাকবে, যে তৃতীয় বিশ্বযুদ্ধ শুরু হতে পারে। ১০ থেকে ২৯ জুনের মধ্যে যুদ্ধ পরিস্থিতি দানা বাঁধতে পারে। ইতিমধ্যে এই ভারতীয় জ্যোতিষীর ভবিষ্যদ্বাণী সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতে শুরু করেছে। —ওয়ান ইন্ডিয়া

ইত্তেফাক/এমএএম