মঙ্গলবার, ২৫ জুন ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১
The Daily Ittefaq

আয়মান সাদিক ভাইয়ার সঙ্গে কোনো সম্পর্ক নেই আমার: সাদিয়া আয়মান

আপডেট : ২৬ মে ২০২৪, ১৩:২৮

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী সাদিয়া আয়মানের নামের সঙ্গে মিল রয়েছে দেশের জনপ্রিয় সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার আয়মান সাদিকের নামের। দু’জন দুই ব্যক্তি হলেও তাদের নাম প্রায় একই। আর এ কারণেই তাদের নাম নিয়ে নেটিজেনদের কাছে কৌতূহল বেশ। অনেকেই প্রশ্ন করেন- সাদিয়া আয়মান ও আয়মান সাদিকের মধ্যকার সম্পর্ক কী?

সম্প্রতি বিষয়টি নিয়ে একটি গণমাধ্যমের সঙ্গে কথা বলেছেন সাদিয়া। নামের মিল থাকা প্রসঙ্গে অভিনেত্রী বলেন, আসলে আয়মান সাদিক ভাইয়ার সঙ্গে কোনো ধরনের সম্পর্ক নেই আমার। নামটি বলা যায়, কাকতালীয়ভাবেই মিলে গেছে। আমাদের মধ্যে ভাই-বোন কিংবা কোনো ধরনের আত্মীয়তার সম্পর্কও নেই।

এ অভিনেত্রী আরও বলেন, আমি অনেক সময় দেখেছি আমার কোনো কাজ রিলিজ হলে সোশ্যাল মিডিয়ায় নেটিজেনরা এমন কমেন্ট করেন- আয়মান সাদিকের কাজটি খুব সুন্দর ছিল। এটা অবশ্য আমার কাছে খুবই ইন্টারেস্টিং লাগে।

এদিকে, গত বছরের ১৫ সেপ্টেম্বর জনপ্রিয় ইংরেজি শিক্ষিকা মুনজেরিন শহীদকে বিয়ে করেন আয়মান সাদিক। মুনজেরিন-আয়মানের বিয়ে প্রসঙ্গেও কথা বলেন অভিনেত্রী সাদিয়া অয়মান।

এ ব্যাপারে তিনি বলেন, ভাইয়া যেদিন বিয়ে করেন ওইদিন অনেকেই তাদের কাপল ছবিতে আমাকে ট্যাগ করেছেন। আমাকে শুভেচ্ছাও জানিয়েছেন অনেক নেটিজেন। সম্ভবত নামের সঙ্গে মিল থাকার কারণেই নেটিজেনরা এমনটা করেছেন।

সোশ্যাল মিডিয়ায় নেটিজেনদের মন্তব্য নিয়েও কথা বলেন সাদিয়া আয়মান। তিনি বলেন, আমি সব ভক্তের কমেন্ট মনোযোগ দিয়ে পড়ি। তাদের প্রশংসা ও সমালোচনা উভয়ই উৎসাহ দেয় আমায়। জীবনে চলার পথে এটাই আমার বড় সাপোর্ট। আর এ সাপোর্ট নিয়ে আগামীর দিনগুলোয় কাজ করতে চাই আমি।

বর্তমানে সাদিয়া আয়মান নাটক, ওটিটি প্লাটফর্মে ব্যস্ত সময় পার করছেন তিনি। 

 

ইত্তেফাক/পিএস

এ সম্পর্কিত আরও পড়ুন