শনিবার, ২২ জুন ২০২৪, ৮ আষাঢ় ১৪৩১
The Daily Ittefaq

দীপিকার বেবি বাম্পকে ‘নকল’ বলা নেটিজেনদের মুখে কালি দিলেন রণবীর

আপডেট : ২৬ মে ২০২৪, ১৮:২৬

লোকসভা নির্বাচনে ভোট দিতে প্রকাশ্যে এসেছিলেন বলিউড তারকা জুটি রণবীর সিং-দীপিকা পাড়ুকোন। সাদা ঢিলেঢালা টি-শার্টেও দীপিকার স্ফীতোদর ছিল স্পষ্ট। কিন্তু দীপিকার শরীরের অন্য অংশে কোনও মেদ নজরে আসেনি। সেই দেখেই ‘ফেক বেবি বাম্প’-বলে মন্তব্য করেছেন নেটিজেনদের একাংশ। এবার সে অভিযোগ নিয়ে পালটা জবাব দিলেন রণবীর সিং।

হিন্দুস্তান টাইমসের প্রতিবেদন অনুযায়ী, বরাবরই স্ত্রী দীপিকার পাশে দাঁড়ান রণবীর সিং। এবারও তার ব্যত্যয় ঘটলো না। শুক্রবার নিজের স্কিনকেয়ার ব্র্যান্ডের প্রচারে জনসমক্ষে আসেন দীপিকা।

শনিবার রণবীর তার ইনস্টাগ্রাম স্টোরিতে হলুদ পোশাকে দ্যুতি ছড়ানো দীপিকার সেই ছবি শেয়ার করেছেন। ছবিতে রণবীরের লেখা ক্যাপশন নজর কাড়ল সবার। নিন্দুকদের সম্পর্কে রণবীর লেখেন, ‘বুড়ি নজরওয়ালে তেরা মু কালা’।

হিন্দি ভাষার জনপ্রিয় প্রবাদ এটি, যার বাংলা তর্জমা করলে দাঁড়ায়- ‘যারা খারাপ নজর দেয় তাদের মুখে কালি’।

দীপিকার ছবিতে রণবীর লেখেন, ‘আমার রোদ! বউয়ের প্রশংসায় পঞ্চমুখ রণবীর এখানেই থামেননি। তিনি আরও লেখেন ‘উফ! কেয়া কারু ম্যায়? মার জাউন? (আমি কী করব? মরে যাব)’।

এদিনের ছবিতে দীপিকার মাতৃত্বকালীন জেল্লা ফেটে পড়ছে। হালকা মেকআপ আর বাঁধা চুলে মোহময়ী দীপিকা। কানে হিরে আর মুক্তোর ছোট্ট দুলে নায়িকা সাজিয়েছেন নিজেকে। 

ফেব্রুয়ারিতে দীপিকা ও রণবীর দীপিকা অন্তঃসত্ত্বা হওয়ার কথা ঘোষণা করেন। আগামী সেপ্টেম্বরে সন্তান হওয়ার কথা তাদের। শাড়িতে পেট ঢেকে বাফটায় হাজির হওয়ার পরে নায়িকার প্রেগন্যান্সি নিয়ে গুঞ্জন মাথাচাড়া দেয়। মার্চে আম্বানি জামনগর পার্টিতে রণবীর এমনকি বলেছিলেন যে তিনি বাবা হওয়ার বিষয়ে কতটা উত্তেজিত।

দীপিকাকে আগামীতে আগামিতে দেখা যাবে প্রভাসের সঙ্গে ‘২৮৯৮ এডি’তে ও 'সিংঘম এগেইন' ছবিতে। অন্যদিকে ‘সিংঘম এগেইন’-এ অভিনয় করবেন রণবীর সিং। এর পাশাপাশি ‘ডন থ্রি’তে থাকছেন রণবীর।

 

ইত্তেফাক/পিএস

এ সম্পর্কিত আরও পড়ুন