সোমবার, ১৭ জুন ২০২৪, ৩ আষাঢ় ১৪৩১
The Daily Ittefaq

গোয়েন্দা জীতুর সঙ্গে আসছেন মিথিলা

আপডেট : ৩০ মে ২০২৪, ১৬:০২

ঢালিউড-টালিউড মিলিয়ে বর্তমানে বেশ ব্যস্ত সময় পার করছেন অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলা। একের পর এক সিনেমা মুক্তি পাচ্ছে তার। গেলো রোজার ঈদে দেশের প্রেক্ষাগৃহে হাজির হয়েছিলেন ‘কাজলরেখা’ নিয়ে। এবার তাকে দেখা যাবে গোয়েন্দা সিনেমায়, তবে ওপার বাংলায়।

আনন্দবাজারের প্রতিবেদন অনুযায়ী, বুধবার (২৯ মে) নির্মাতা দুলাল দের সিনেমা ‘অরণ্যর প্রাচীন প্রবাদ’-এর প্রথম ঝলক প্রকাশ পেয়েছে। এতে দুটি দৃশ্যে দেখা গেছে মিথিলাকে। গোয়েন্দা গল্প নির্ভর এ সিনেমায় মিথিলার সঙ্গে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন জীতু কমল।

গোয়েন্দা গল্প হলে এতে গোয়েন্দা অরণ্য চিকিৎসাশাস্ত্রের সঙ্গে জড়িত। আবার ক্রিকেট খেলতেও বেশ পছন্দ করে। সেসব সমান্তরালে জায়গা করে নিয়েছে গল্পে। 

এ সম্পর্কে অভিনেতা জীতু কমল বলেন, ‘অভিনয় আমার একমাত্র পছন্দ ছিল না। ক্রিকেটার হওয়ার স্বপ্ন দেখতাম। খেলতেও পারি। আবার সুস্থ রাজনীতিও পছন্দ করি। 

অভিনেতা না হলে এই দুটোর কোনও একটা অবশ্যই হতাম। এখন দেখছি, অভিনেতা হওয়ারও অনেক সুবিধা। যে স্বপ্ন পূরণ হচ্ছে না, তা অভিনয়ের মাধ্যমে কিছুটা হলেও মিটিয়ে নিতে পারছি!’

এ সিনেমায় মিথিলাকে দেখা যাবে নার্সের ভূমিকায়। তাকে বেছে নেওয়ার কারণ জানিয়ে নির্মাতা বলেছেন, ‘মিথিলা ছাড়া অন্য কারও মধ্যে চরিত্রটিকে খুঁজে পাইনি। তাই অন্য কারও সঙ্গে চরিত্রটি নিয়ে আলাপও করিনি।’

‘অরণ্যর প্রাচীন প্রবাদ’ সিনেমাতে আরও অভিনয় করেছেন শিলাজিৎ মজুমদার, সুহোত্র মুখোপাধ্যায়, আলোক স্যান্যাল, অনন্যা বন্দ্যোপাধ্যায়, লোকনাথ দে প্রমুখ। 
আগামী জুলাইতে সিনেমাটি মুক্তি পাবে।

 

 

ইত্তেফাক/পিএস

এ সম্পর্কিত আরও পড়ুন

এ সম্পর্কিত আরও পড়ুন