শুক্রবার, ২১ জুন ২০২৪, ৬ আষাঢ় ১৪৩১
The Daily Ittefaq

লেডি পার্টসের দ্বিতীয় সিজনে ‘কাউগার্ল’ লুকে মালালা ইউসুফজাই

আপডেট : ০৩ জুন ২০২৪, ১৩:৪০

ব্রিটিশ মিউজিক্যাল কমেডি ওয়েব সিরিজ উই আর লেডি পার্টসের দ্বিতীয় সিজনে ‘কাউগার্ল’ লুকে দেখা গেলো শান্তিতে নোবেলবিজয়ী মালালা ইউসুফজাইকে। 

হিন্দুস্তান টাইমসের প্রতিবেদন অনুযায়ী, মালালা ইউসুফজাই ব্রিটিশ শো উই আর লেডি পার্টসের দ্বিতীয় সিজনে টিভির পর্দায় আত্মপ্রকাশ করেছেন। 

২৬ বছর বয়সী মালালাকে ব্রিটিশ সিটকম উই আর লেডি পার্টসের ‘মালালা মেড মি ডু ইট’ শিরোনামের একটি পর্বে দেখা যায়। ফ্যান্টাসি সিকোয়েন্সে তিনি  কাউবয় টুপি ও পোশাক পরে ঘোড়ায় বসে ছিলেন। 

ধারণা করা হচ্ছে, ওয়েব সিরিজে মালালার জীবন সংগ্রাম এবং শিক্ষা ও নারী অধিকারের বিষয়গুলোই তার চরিত্রের মধ্য দিয়ে তুলে ধরা হবে। 

সিরিজটির নির্মাতা ও চিত্রনাট্যে আছেন নিদা মুঞ্জুর। সিরিজে মালালার অংশ নিয়ে তিনি বলেন, ‘আমি তাই করেছি যা মালালা করতে চেয়েছে। সে দেখেছে কোথায় তার কাজের পদ্ধতিগুলো ভুল ছিল এবং সে জায়গাগুলোয় আমরা কাজ করেছি। এভাবেই কাজটি আমাকে আরো অনুপ্রাণিত করেছে।’

তিনি মজা করে বলেন, ‘আমি আমার লুকানো প্রতিভা দেখাচ্ছি, যা বন্ধুত্ব এবং সাংস্কৃতিক চ্যালেঞ্জের মধ্য দিয়ে মুসলিম নারীর যাত্রা তুলে ধরে।’
 
উই আর লেডি পার্টসের প্রথম সিজন ২০২১ সালের মে মাসে মুক্তি পায়। উই আর লেডি পার্টস সমালোচকদের প্রশংসা পেয়েছে। পাঁচটি বাফটা এবং গথাম অ্যাওয়ার্ডে দুটি মনোনয়ন পেয়েছে। সিরিজটির দ্বিতীয় সিজন গত ৩০ মে প্রিমিয়ার হয়েছে। 

 

ইত্তেফাক/পিএস

এ সম্পর্কিত আরও পড়ুন