শুক্রবার, ২১ জুন ২০২৪, ৬ আষাঢ় ১৪৩১
The Daily Ittefaq

বেশি সময় ডিরেক্টর আমাকে সহ্য করতে পারবে না: পড়শী

আপডেট : ০৩ জুন ২০২৪, ১৫:০৭

সংগীতশিল্পী পড়শীকে বর্তমানে গানের চেয়ে নাটকেই বেশি দেখা যায়। ২০১৬ সালে শাকিব খানের সঙ্গে ‘মেন্টাল’ সিনেমার পর তাকে আর বড় পর্দায় অভিনয় করতে দেখা যায়নি। এ প্রসঙ্গে পড়শী সাফ জানালেন, তার সিনেমায় কাজ করার আগ্রহ একদমই নেই।

সম্প্রতি এক টেলিভিশন সাক্ষাৎকারে পড়শী বলেন, তার অভিনয় শুধুমাত্র নাটকের মধ্যেই সীমাবদ্ধ রাখতে চান; এর বাইরে আর তাকে দেখা যাবে না।

তিনি আরও বলেন, ‘নাটক পর্যন্ত ঠিক আছে; নাটকের ক্ষেত্রে তিন-চারদিনের কাজের সেই সময়টুকু নেওয়ার ক্ষমতা আমার রয়েছে। আমি মনে করি যে, এই তিন-চারদিন পর্যন্ত ডিরেক্টর আমাকে সহ্য করতে পারবেন। এর বেশি সময় ডিরেক্টর আমাকে সহ্য করতে পারবে না।’

এছাড়া চলচ্চিত্রের কাজকে দুঃসাহসিকতা বলেও মনে করেন এই শিল্পী। তার ভাষ্য, ‘আমি যেটি করেছি, পুরোটাই পছন্দের জায়গা থেকে। যেহেতু আমি পেশাদার না, সেই জায়গাতে এমন দুঃসাহস করতেও যাব না।’

ছোট পর্দায় কাজ করার অভিজ্ঞতা জানিয়ে পড়শী বলেন, ‘আমার প্রথম নাটকের কাজটা বেশ জটিল ছিল। আমাকে একরকম ঘাড় ধরেই নাটকটিতে কাজ করানো হয়েছিল। আমি একদমই করতে চাইনি, কারণ আমি বেশ ভয় পাচ্ছিলাম। 

হ্যাঁ, এটি আলাদা জায়গা; যেহেতু গানের মানুষ, গান গাইবে এটাই স্বাভাবিক। গানের পাশাপাশি যখন অভিনয়টা করছি, সেক্ষেত্রে আলাদা একটি এক্সাইটমেন্ট কাজ করে।

ভালোলাগার এক্সাইটমেন্ট, ভয় সবকিছুই। অভিনয়ের ব্যাপারটা হল পুরোটাই শখের বশে করা, তাছাড়া কিছু না। প্রধানত আমি গায়িকা, তাই গান নিয়েই পুরোটা থাকা হয়।’

এরমধ্যে মুক্তি পেয়েছে তার নতুন গান ‘ভালোবাসা বলে কি তারে’। গানটিতে তার সঙ্গে কণ্ঠ দিয়েছেন ইমরান মাহমুদুল। গানটি ব্যবহৃত হয়েছে ‘কিছু গল্পের নাম থাকেনা’ নামের একটি নাটকে। গান গানটির সুর ও সংগীত পরিচালনায় ছিলেন রেজওয়ান শেখ।

 

ইত্তেফাক/পিএস

এ সম্পর্কিত আরও পড়ুন