শুক্রবার, ২১ জুন ২০২৪, ৬ আষাঢ় ১৪৩১
The Daily Ittefaq

‘গরিবের জনি ডেপ’

আম্বানিদের ক্রুজ পার্টিতে শাহরুখের লুক নিয়ে কটাক্ষ

আপডেট : ০৩ জুন ২০২৪, ১৭:৪৯

ধনকুবের মুকেশ আম্বানির ছেলে অনন্ত আম্বানি-রাধিকা মার্চেন্টের তিন দিন ব্যাপী সেকেন্ড প্রি-ওয়েডিং সেলিব্রেশনে একঝাঁক বলিউড তারকার সঙ্গে সপরিবারে হাজির ছিলেন শাহরুখ খান। যদিও আইপিএল ফাইনালের ঠিক আগে অসুস্থ হয়েছিলেন শাহরুখ। তবু আম্বানি পরিবারের খুশিতে সামিল হতে ভুলেননি কিং খান।

এদিকে অনুষ্ঠান থেকে শাহরুখের ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই কটাক্ষের ছলে জনি ডেপের সঙ্গে তুলনা করছেন নেটিজেনরা।

হিন্দুস্তান টাইমসের প্রতিবেদন অনুযায়ী, স্যুট-ব্যুট আর লম্বা চুলে শাহরুখকে দেখে অনেকেই ‘পাইরেটস অফ দ্য ক্যারেবিয়ান’ তারকা জনি ডেপের সঙ্গে তুলনা করেছেন। 

এসময় দেখা যায়, শাহরুখ খান নীল স্যুটের উপর সাদা স্কার্ফ পরেছিলেন। চোখে ছিল চশমা। চোখ ছাপিয়ে ঝোলা সামনের চুল, থুতনির কাছের ছোট এবং মোটা গোঁফওয়ালা বলিউড বাদশার এমন ছবি তার ভক্তদের জনি ডেপের কথা মনে করিয়েছে।

এক নেটিজেন মন্তব্য করেছেন, একজন লিখেছেন, ‘গরিবের জনি ডেপ’ বলে কটাক্ষ করলেন। একজন লিখেছেন, ‘শাহরুখ কি জনি ডেপের মতো দেখতে হওয়ার চেষ্টা করছেন? বাজে লাগছে, অসুস্থ দেখাচ্ছে’। 

জামনগরের মতোই বিশ্বের সেরা সেলিব্রিটিরা উপস্থিত ছিলেন অনন্ত-রাধিকার সেকেন্ড প্রি-ওয়েডিং সেলিব্রেশনে। শাহরুখ খান, সালমান খান, আলিয়া ভাট, রণবীর কাপুর, রণবীর সিং, সারা আলি খান, অনন্যা পান্ডে, এম এস ধোনিসহ একাধিক তারকা অতিথি উপস্থিত ছিলেন এই অনুষ্ঠানে।

ইত্তেফাক/পিএস