শনিবার, ২২ জুন ২০২৪, ৮ আষাঢ় ১৪৩১
The Daily Ittefaq

মানিকগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ২ 

আপডেট : ০৩ জুন ২০২৪, ২০:৩৮

মানিকগঞ্জের শিবালয়ে কাভার্ডভ্যান ও সিএনজি চালিত অটোরিকশার সংঘর্ষে চালকসহ দুজন নিহত হয়েছেন। সোমবার (৩ জুন) বেলা ১১টার দিকে ঢাকা-আরিচা মহাসড়কের শিবালয় উপজেলার মহাদেবপুর এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহতেরা হলেন শিবালয় উপজেলার শিবালয় ইউনিয়নের আব্দুল লতিফের ছেলে অটোরিকশা চালক মো. আমিনুল ইসলাম (৫০) ও একই উপজেলার ছোট আনুলিয়া এলাকার মাইনুদ্দিনের ছেলে মো. রুবেল মিয়া (২৬)।

জানা গেছে, সকালে ঢাকাগামী একটি কাভার্ডভ্যানের সঙ্গে পাটুরিয়াগামী অটোরিকশার সঙ্গে সংঘর্ষ হয়। ঘটনাস্থলেই অটোরিকশাচালক নিহত হন এবং গুরুতর আহতাবস্থায় অটোরিকশা যাত্রীকে উদ্ধার করে ঘিওরের মুন্নু মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। হাসপাতালের দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। দুর্ঘটনার চালক কাভার্ডভ্যানটি নিয়ে দ্রুত ফেরি পার হয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে রাজবাড়ীর গোয়ালন্দ থেকে কাভার্ডভ্যান জব্দ করা হয়। এরপর অভিযান চালিয়ে কাভার্ডভ্যানের চালককে আটক করা হয়।

বরঙ্গাইল হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনর্চাজ মোহাম্মদ ইব্রাহিম জানান, দুর্ঘটনার পর কাভার্ডভ্যান ও অটোরিকশা জব্দ করা হয়েছে। নিহতদের পরিবারের আবেদনের প্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়াই লাশ হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় চালককে আটক করা হয়েছে, তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

ইত্তেফাক/পিও