বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ৩০ জ্যৈষ্ঠ ১৪৩১
The Daily Ittefaq

এনডিটিভির প্রতিবেদন 

শনিবার তৃতীয় মেয়াদে শপথ নেবেন নরেন্দ্র মোদি

আপডেট : ০৫ জুন ২০২৪, ১৪:৩৫

শনিবার তৃতীয় মেয়াদে শপথ নেবেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। সূত্রের বরাত দিয়ে এক প্রতিবেদনে এমনটি জানিয়েছে ভারতীয় সংবাদ মাধ্যম এনডিটিভি

নিরঙ্কুশ সংখ্যাগরিষ্ঠতা না পেলেও জোটসঙ্গীদের নিয়ে টানা তৃতীয় মেয়াদে সরকার গঠনের আভাস দিয়েছেন ভারতের বর্তমান প্রধানমন্ত্রী।

মঙ্গলবার সন্ধ্যার পরে নয়াদিল্লির বিজেপি সদর দপ্তরে একটি সমাবেশে তিনি বিজয়ী করার জন্য দেশবাসী ও এনডিএ সমর্থকদের ধন্যবাদ জানান।

মোদি বলেন, আজকের বিজয় ভারতের সংবিধানের ওপর অটুট বিশ্বাসের জয়। বিজয়ের এই মুহূর্তে আমি জনগণকে অভিনন্দন জানাই। সবাইকে আমি ধন্যবাদ জানাই। সেই সঙ্গে এনডিএর সকল সঙ্গীকে ধন্যবাদ জানাই।

সামাজিক যোগাযোগ মাধ্যম এক্সে (টুইটারে) একটি পোস্ট করেছেন নরেন্দ্র মোদি। সেখানে তিনি লেখেন, টানা তৃতীয়বারের মতো (ভারতের) জনগণ এনডিএ’র উপর আস্থা রেখেছে! ভারতের ইতিহাসে এটি একটি ঐতিহাসিক কীর্তি। 

তিনি আরও লিখেন, আমরা জনগণকে আশ্বস্ত করতে পেরেছি। জনগণের আশা-আকাঙ্ক্ষা পূরণ করতে বিগত ১০ বছরের মতো সামনের বছরগুলোতেও ভাল কাজ চালিয়ে যাবো।

এদিকে নীতীশ কুমারের ঘনিষ্ঠ সহযোগী এবং জেডিইউ নেতা কেসি ত্যাগী গতকাল সংবাদ সংস্থা এএনআইকে বলেছেন যে দলটি এনডিএ-তে থাকবে এবং ভারত ব্লকে যাওয়ার সকল জল্পনা প্রত্যাখ্যান করেছে। আরেক কিংমেকার, মি. নাইডু, অন্ধ্র প্রদেশে এনডিএ-এর জয়ের জন্য প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে অভিনন্দন জানিয়েছেন এবং বলেছেন টিডিপি এবং বিজেপি একসঙ্গে রাজ্যটিকে পুনর্গঠন করবে।

ইত্তেফাক/এএইচপি