শুক্রবার, ১৪ জুন ২০২৪, ৩১ জ্যৈষ্ঠ ১৪৩১
The Daily Ittefaq

যুবলীগ নেতাকে কুপিয়ে হত্যা

নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যানসহ ৯ জন কারাগারে

আপডেট : ০৫ জুন ২০২৪, ১৬:৫৪

সাবেক যুবলীগ নেতা সোহরাব খান হত্যা মামলায় মুন্সীগঞ্জের টঙ্গিবাড়ী উপজেলার নবনির্বাচিত চেয়ারম্যান আরিফুল ইসলাম হালদার, তার ছোট ভাই কামারখাড়া ইউপি চেয়ারম্যান লুৎফর রহমান হালদার ও তাদের চাচা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কবির হালদারসহ ৯ আসামির জামিন আবেদন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন আদালত।

বুধবার (৫ জুন) সকাল ১১টার দিকে উচ্চ আদালতের জামিনের মেয়াদ শেষে মুন্সীগঞ্জ জেলা ও দায়রা জজ আদালতে হাজির হয়ে আইনজীবীর মাধ্যমে জামিন আবেদন করলে শুনানি শেষে আদালতের বিচারক কাজী আব্দুল হান্নান জামিন নামঞ্জুর করে তাদের কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

মুন্সীগঞ্জ আদালত পুলিশের পরিদর্শক জামাল উদ্দিন এসব তথ্য নিশ্চিত করেন। তিনি বলেন, নিয়ম অনুযায়ী তাদের কারাগারে পাঠানোর প্রক্রিয়া চলছে।

উল্লেখ্য, গত ৮ এপ্রিল পূর্ব-বিরোধের জেরে উপজেলার দিঘীরপাড় পুলিশ ফাঁড়ির সামনে পুলিশের উপস্থিতিতেই দু’পক্ষের সংঘর্ষে সোহরাব খান (৬৫) নামে ইউনিয়ন যুবলীগের সাবেক সভাপতিকে কুপিয়ে হত্যার ঘটনা ঘটে।

পরে ১৫ এপ্রিল নিহতের বড় ভাই আব্দুল মান্নান খান বাদী হয়ে উপজেলা চেয়ারম্যান আরিফুল ইসলাম হালদারসহ ১২ জনকে আসামি করে টঙ্গিবাড়ী আমলি আদালতে হত্যা মামলা দায়েরের আবেদন করেন। আবেদনের প্রেক্ষিতে বিচারক মামলাটি সংশ্লিষ্ট থানায় এজাহার হিসেবে গ্রহণের নির্দেশ দেন।

ইত্তেফাক/পিও