বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ৩০ জ্যৈষ্ঠ ১৪৩১
The Daily Ittefaq

বিভিন্ন স্থানে সড়ক দুর্ঘটনায় শিশুসহ নিহত ৪

আপডেট : ০৮ জুন ২০২৪, ০০:৪০

দেশের বিভিন্ন স্থানে সড়ক দুর্ঘটনায় শিশুসহ চার জন নিহত হয়েছেন। বৃহস্পতিবার বিকালে ও শুক্রবার এসব দুর্ঘটনা ঘটে।

বদলগাছী (নওগাঁ) সংবাদদাতা জানান, নওগাঁর বদলগাছীতে সড়ক দুর্ঘটনায় এক শিশুর মৃত্যু ঘটেছে। শক্রবার উপজেলার শরকালী নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। পুলিশ ও এলাকাবাসী জানায়, বেলা ১১টার দিকে বগুড়া জেলার আদমদীঘি গ্রামের আব্দুল আল মামুন মোটরসাইকেলযোগে বদলগাছীর মিঠাপুর থেকে বাড়ি ফিরছিলেন। পথে শরকালীনামক স্থানে পৌঁছালে পেছন দিক থেকে মাটি বহনকারী একটি ট্রাক্টর চাপা দিলে মোটরসাইকেলে থাকা তার স্ত্রী নাজমা বেগম ও মেয়ে আয়শা মনি (৬) গুরুতর আহত হয়। স্থানীয়রা উদ্ধার করে বদলগাছী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করে। সেখানে কর্মরত চিকিত্সক আয়শা মনিকে মৃত্যু বলে ঘোষণা করেন। বদলগাছী থানার অফিসার ইনচার্জ মাহবুব আলম বিষয়টি নিশ্চিত করেছেন।

কালকিনি (মাদারীপুর) সংবাদদাতা জানান, মাদারীপুরের ডাসারে বাসচাপায় অজ্ঞাত এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। শুক্রবার ভোরে ঢাকা-বরিশাল মহাসড়কের উপজেলার ভাঙ্গাব্রিজ এলাকায় এ দুর্ঘটনা ঘটে। হাইওয়ে পুলিশ ও স্থানীয়রা জানায়, ভোরে সড়কের ওপরে এক ব্যক্তিকে আহত অবস্থায় পড়ে থাকতে দেখে কাছে ছুটে যান স্থানীয়রা। পরে তাকে উদ্ধার করে ভর্তি করা হয় সদর হাসপাতালে। চিকিৎসাধীন অবস্থায় ভোর সাড়ে ৬টার দিকে তার মৃত্যু হয়। খবর পেয়ে ঘটনাস্থল ও হাসপাতাল পরিদর্শন করে মোস্তফাপুর হাইওয়ে থানাপুলিশ। নিহতের পরিচয় এখনো নিশ্চিত হতে পারেনি পুলিশ। মাদারীপুরের মোস্তফাপুর হাইওয়ে থানার এসআই বিজয় রায় বলেন, নিহতের বয়স আনুমানিক ৬৫-৬৮ বছর হতে পারে। তার পরিচয় নিশ্চিতে হাইওয়ে পুলিশ কাজ করে যাচ্ছে।

রাজিবপুর (কুড়িগ্রাম) সংবাদদাতা জানান, রাজিবপুরে ট্রাক্টরের (কাঁকড়া গাড়ি) ধাক্কায় এক মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। শুক্রবার সকাল পৌঁনে ৯টার দিকে বটতলা ও স্লুইসগেটের মধ্যবর্তী স্থানে এ ঘটনা ঘটে। নিহত আলী হোসেন (৬৮) রৌমারী উপজেলার রৌামারী গ্রামের মৃত নিসাব উদ্দিনের ছেলে। রাজিবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আশিকুর রহমান জানান, ট্রাকটি জব্দ করা হলেও চালক পালিয়ে যায়। এ ঘটনায় থানায় সড়ক পরিবহনে আইনে মামলা হয়েছে।

সৈয়দপুর (নীলফামারী) সংবাদদাতা জানান, নীলফামারীতে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে সুফিয়া বেগম (৪৫) নামের এক শিক্ষিকা নিহত হয়েছেন। এই ঘটনায় মোটরসাইকেল চালক নিহতের স্বামী আব্দুল হাই (৪৮) গুরুতর আহত হয়ে নীলফামারী জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। নিহত সুফিয়া বেগম দুহুলী দ্বিমুখী উচ্চ বিদ্যালয়ের ইংরেজি বিষয়ের শিক্ষক ছিলেন। বৃহস্পতিবার বিকাল সাড়ে ৫টার দিকে সদর উপজেলার ইটাখোলা ইউনিয়নের সিংদই বসুনিয়া পাড়া ময়দানের পাড় নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। সদর থানার ওসি তানভিরুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে জানান, লাশ উদ্ধার করে হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ট্রাক ও চালক মো. রাসেল (৩৪) থানায় আটক রয়েছে।

ইত্তেফাক/এমএএম