বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ৩০ জ্যৈষ্ঠ ১৪৩১
The Daily Ittefaq

‘গল্পে দারুণ একটি বার্তা পাবেন’

আপডেট : ০৮ জুন ২০২৪, ০৭:৩০

নাটকের পাশাপাশি ওয়েব সিরিজেও নিজের প্রতিভার স্বাক্ষর রেখেছেন অভিনেত্রী তাসনিয়া ফারিণ। নাম লিখিয়েছেন সিনেমাতেও। ওপার বাংলার সিনেমা দিয়ে যাত্রা শুরু করেছেন তিনি। তবে এক সময় নিয়মিত নাটকে তার দেখা মিললেও ইদানিং সেই তালিকা খুবই ছোট বলা চলে। যদিও ঈদের সময় অনেকটাই সরব থাকেন তিনি। 

আসছে ঈদেও একাধিক নাটকে দেখা যাবে তাকে। এরইমধ্যে বেশ কয়েকটি নাটকের শুটিং শেষ করেছেন তিনি। সেই তালিকায় রয়েছে নাটক ‘মুক্তি’। এতে রাইসা চরিত্রে অভিনয় করেছেন তাসনিয়া ফারিণ। নাটকটি নিয়ে অভিনেত্রী দারুণ আশাবাদী। 

তিনি বলেন, ‘ঈদে এবার খুব বেশি আমার নাটক নেই। যে কয়েকটি কাজ করেছি তার মধ্যে এটি একটি। গল্পে দর্শক দারুণ একটি বার্তা পাবে। হতাশায় আত্মহত্যার পথ বেছে না নিয়ে কীভাবে একটা মেয়ে সত্য উন্মোচন করে, আমার চরিত্রের মধ্য দিয়ে নির্মাতা সেটি তুলে ধরেছেন।’ 

নাটকটিতে ফারিণের বিপরীতে অভিনয় করেছেন অভিনেতা খায়রুল বাশার। নাটকটির গল্পে দেখা যাবে, বিয়ের পর ভালোভাবেই সংসার ও চাকরিটা করছিলেন রাইসা। তবে সংসারে তার দুই জা মাঝে মধ্যে তাকে নিয়ে নানারকম খারাপ মন্তব্য করেন। যদিও স্বামী রাকিবের কাছে রাইসা স্ত্রী হিসেবে প্রিয়। কিন্তু বিপত্তি ঘটে রাইসার প্রাক্তন প্রেমিককে ঘিরে। সে একদিন সোশ্যাল মিডিয়ায় রাইসার একটা ভিডিও ছাড়ে। আর নিমিষেই বদলে যায় রাইসার চারপাশ। নাটকটি প্রযোজনা করেছেন জামাল হোসেন এবং পরিচালনা করেছেন মাহমুদ মাহিন।

ইত্তেফাক/এমএএম

এ সম্পর্কিত আরও পড়ুন

এ সম্পর্কিত আরও পড়ুন