শুক্রবার, ২১ জুন ২০২৪, ৬ আষাঢ় ১৪৩১
The Daily Ittefaq

ভোলার স্থগিত দুই উপজেলার নির্বাচন রোববার

আপডেট : ০৮ জুন ২০২৪, ০৬:৩১

ঘূর্ণিঝড় রেমালের কারণে তৃতীয় ধাপে বন্ধ হওয়া ভোলার দুই উপজেলা পরিষদ নির্বাচন আগামীকাল রোববার অনুষ্ঠিত হবে। এই দুই উপজেলা হলো লালমোহন ও তজুমদ্দিন।

শুক্রবার সকালে লালমোহন উপজেলার লিফলেট বিতরণের পাশাপাশি গণসংযোগ করেন দোয়াত কলম প্রতীকের চেয়ারম্যান প্রার্থী আকতারুজ্জামান টিটব ও মোটরসাইকেল প্রতীকের চেয়ারম্যান প্রার্থী অধ্যক্ষ গিয়াসউদ্দিন আহমেদ। এছাড়া রাতে গণসংযোগের পাশাপাশি লিফলেট বিতরণ করেন হেলিকপ্টার প্রতীকের চেয়ারম্যান প্রার্থী হোসেন হাওলাদার। দুই উপজেলায় চেয়ারম্যান পদে ৯ জন, ভাইস চেয়ারম্যান পদে আট জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ছয় জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের তৃতীয় ধাপে গত ২৯ মে ভোলার লালমোহন ও তজুমদ্দিন উপজেলায় নির্বাচন অনুষ্ঠিত হওয়ার কথা থাকলেও ঘূর্ণিঝড় রেমালের কারণে তা স্থগিত হয়ে যায়।

কাঠালিয়া (ঝালকাঠি) সংবাদদাতা জানান, ঘূর্ণিঝড় রেমালে তৃতীয় ধাপের স্থগিত কাঠালিয়া উপজেলা পরিষদ নির্বাচন আগামীকাল ৯ জুন অনুষ্ঠিত হবে। উপজেলায় চেয়ারম্যান পদে চার জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। এরা হচ্ছেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. এমাদুল হক মনির (দোয়াত-কলম), সাবেক উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাবেক আহ্বায়ক মো. গোলাম কিবরিয়া সিকদার (কাপ-পিরিচ), উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মো. তরুণ সিকদার (ঘোড়া) এবং ব্যবসায়ী মো. শহিদুল ইসলাম (আনারস)।

ইত্তেফাক/এমএএম