বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ৩০ জ্যৈষ্ঠ ১৪৩১
The Daily Ittefaq

স্বামীর বাড়িতে ফেরার পথে ৩ কন্যাসহ গৃহবধূ নিখোঁজ

আপডেট : ০৮ জুন ২০২৪, ১৮:২৫

বাবার বাড়ি থেকে বেড়ানো শেষে স্বামীর বাড়িতে ফেরার পথে ৩ শিশু কন্যাসহ এক গৃহবধূ নিখোঁজ হয়েছেন।  শুক্রবার (৭ জুন) সকালে ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলার সিঙ্গার বিল ইউনিয়নের মেরাশানী গ্রামের বাবার বাড়ি থেকে স্বামীর বাড়ি আখাউড়া উপজেলার দক্ষিণ ইউনিয়নের দ্বিজয়পুর গ্রামে ফিরছিলেন তিনি। 

শনিবার (৮ জুন) বিকাল ৪টা পর্যন্ত ওই গৃহবধূর খোঁজ পাওয়া যায়নি। নিখোঁজ গৃহবধূ খালেদা আক্তার রিতু (২৮), আখাউড়ার দ্বিজয়পুর গ্রামের ব্যবসায়ী মো. আতাউর রহমান ভূইয়ার স্ত্রী। এ ঘটনায় রিতুর বাবা আব্দুল আউয়াল ভূঁইয়া দুপুরে বিজয়নগর থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন। 

নিখোঁজ তিন কন্যা হলো তাবাস্তুম আক্তার (১০), তানিশা আক্তার (০৭) ও হুমায়রা আক্তার (০৫)। 

জানা যায়, শুক্রবার সকাল ১১টার দিকে রিতু আক্তার তিন মেয়েকে নিয়ে স্বামীর বাড়িতে যাওয়ার উদ্দেশ্যে মেরাশানী গ্রামের সুমনের অটোগাড়িতে উঠে। অটোচালক সুমন ওই গৃহবধূকে বেলা সাড়ে ১১টার দিকে সিঙ্গারবিল বাজারে এসে অন্য একটি ব্যাটারিচালিত অটোতে উঠিয়ে দেয়। সন্ধ্যা ৬টার দিকে রিতুর শাশুড়ির মোবাইল নাম্বারে ফোন দিয়ে বাড়ির লোকজন জানতে পারে রিতু স্বামীর বাড়িতে পৌঁছেনি। এদিকে রিতুর কাছে মোবাইল ফোন না থাকায় তার সঙ্গে যোগাযোগও করতে পারছে না স্বজনরা। আত্মীয়স্বজনসহ বিভিন্নস্থানে খোঁজাখুঁজি করেও তিন কন্যাসহ রিতুর খোঁজ পাওয়া যায়নি। এ ঘটনায় দুই পরিবারের লোকজন দুশ্চিন্তায় ভুগছেন। 

এ ব্যাপারে জানতে চাইলে রিতুর স্বামী মো. আতাউর রহমান ভূঁইয়া বলেন, শনিবার বিকাল পর্যন্ত আমার স্ত্রী সন্তানের কোনো খোঁজ পাইনি।
 
বিজয়নগর থানার ওসি আসাদুল ইসলাম বলেন, নিখোঁজ নারীর বাবা আব্দুল আউয়াল ভূঁইয়া শনিবার দুপুরে থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন। আমরা নিখোঁজদেরকে উদ্ধারে চেষ্টা চালাচ্ছি। 

ইত্তেফাক/পিও