শনিবার, ২২ জুন ২০২৪, ৮ আষাঢ় ১৪৩১
The Daily Ittefaq

বন্দরে ইউপি সদস্য গণপিটুনির শিকার

আপডেট : ০৮ জুন ২০২৪, ২০:০০

নারায়ণগঞ্জ বন্দরে জোরপূর্বক শ্বশুরবাড়ির রাস্তা নির্মাণ করতে গিয়ে এক ইউপি সদস্য গণপিটুনির শিকার হয়েছে। শনিবার (৮ জুন) সকালে মালিভিটা গ্রামে এ ঘটনা ঘটে। পিটুনির শিকার ইউপি সদস্যের নাম সফুরউদ্দিন (৪৮)। 

জানা গেছে, বন্দর উপজেলা ধামগড় ইউনিয়ন পরিষদ ৪ নম্বর ওয়ার্ড সদস্য সফুরউদ্দিন তার শ্বশুরবাড়ির লোকজন চলাচলের জন্য রাস্তা নির্মাণ কাজ শুরু করলে এলাকাবাসী বাধা দিলে কাজ বন্ধ থাকে। শনিবার (৮ জুন) সকালে সফুরউদ্দিন মেম্বার জোর পূর্বক পুনরায় রাস্তার কাজ শুরু করেন। 

এ সময় মালিভিটা গ্রামে হারুন সরদার তার বাড়ির উপর দিয়ে রাস্তা দিবে না বলে বাধা দেয়। তখন বাড়ির মালিক হারুন সরদারের উপর সফুরউদ্দিন মেম্বার ও তার লোকজন হামলা চালায়। এদিকে হারুন সরদারের ওপর হামলার খবর পেয়ে তার ছেলেরা ও এলাকাবাসী ঘটনাস্থলে এসে সফুরউদ্দিন মেম্বার ও তার ভাই ইউসুফকে গণপিটুনি দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন। 

এ ব্যাপারে কামতাল তদন্ত কেন্দ্রের এসআই সাফায়েত বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনি। রাস্তা নিয়ে এলাকাবাসীর সঙ্গে সফুরউদ্দিন মেম্বারের হাতাহাতির ঘটনা ঘটেছে। স্থানীয় চেয়ারম্যান বিষয়টি উভয়পক্ষকে নিয়ে বসে সমাধান করবেন।

ইত্তেফাক/পিও

এ সম্পর্কিত আরও পড়ুন