শনিবার, ২২ জুন ২০২৪, ৮ আষাঢ় ১৪৩১
The Daily Ittefaq

ঢামেকে অনুমতি ছাড়া সাংবাদিকদের সঙ্গে কথা বলায় নিষেধাজ্ঞা

আপডেট : ০৮ জুন ২০২৪, ২১:৩১

অনুমতি ছাড়া ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে কর্মরত কর্মকর্তা-কর্মচারীরা গণমাধ্যমে সাক্ষাৎকার বা বক্তব্য দিতে পারবেন না বলে নোটিশ জারি করেছেন হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মো. আসাদুজ্জামান।

মঙ্গলবার (৪ জুন) তিনি এই নোটিশ ইস্যু করেন। শনিবার (৮ জুন) নোটিশের বিষয়টি প্রকাশ পেয়েছে।

ব্রিগেডিয়ার জেনারেল মো. আসাদুজ্জামান স্বাক্ষরিত নোটিশে বলা হয়, ‘সংশ্লিষ্ট সবার অবগতির জন্য জানানো যাচ্ছে যে, ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে আগত বিভিন্ন ইলেক্ট্রোনিক এবং প্রিন্ট মিডিয়ার প্রতিনিধির সঙ্গে এই হাসপাতালে কর্মরত কর্মকর্তা-কর্মচারীদের কর্তৃপক্ষের অনুমতি ব্যতীত সাক্ষাৎকার বা বক্তব্য প্রদান থেকে বিরত থাকার জন্য অনুরোধ করা হলো।’

এই নোটিশের কপি স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালক ও ঢাকা মেডিকেলের অধ্যক্ষসহ ঢামেকের বিভিন্ন বিভাগে পাঠানো হয়েছে। অনুমতি ছাড়া ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে কর্মরত কর্মকর্তা-কর্মচারীরা গণমাধ্যমে সাক্ষাৎকার বা বক্তব্য দিতে পারবেন না বলে নোটিশ জারি করেছেন হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মো. আসাদুজ্জামান।

উল্লেখ্য, ৪ জুন এই নোটিশ ইস্যুর দিন ঢাকা মেডিকেল থেকে এক নবজাতক চুরির অভিযোগ ওঠে। ওই ঘটনায় ভুক্তভোগীর বাবা শাহবাগ থানায় মামলা করেন। তবে এ বিষয়ে ঢামেক হাসপাতাল পরিচালক সাংবাদিকদের সঙ্গে ক্যামেরার সামনে কোনো কথা বলেননি।

ইত্তেফাক/এনএ

এ সম্পর্কিত আরও পড়ুন