বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ৩০ জ্যৈষ্ঠ ১৪৩১
The Daily Ittefaq

কাউখালীতে মাদ্রাসা ছাত্রের রহস্যজনক মৃত্যু

আপডেট : ০৮ জুন ২০২৪, ২১:৩৭

পিরোজপুরের কাউখালীতে আবু সুফিয়ান আরিফ (১৫) নামে এক মাদ্রাসা ছাত্রের লাশ উদ্ধার করেছে পুলিশ। মৃত আবু সুফিয়ান আরিফ পার্শ্ববর্তী ঝালকাঠি জেলার সদর উপজেলার গুয়াটন গ্রামের আব্দুর রহমান ডালিম এর ছেলে।

সে একই এলাকার নওয়াপাড়া সিনিয়র ফাজিল মাদরাসার অষ্টম শ্রেণিতে পড়াশোনা করতো।  

শনিবার (৮ জুন) সকাল সাড়ে ৭টার দিকে কাউখালী উপজেলার দক্ষিণ বড় বিড়ালজুরি গ্রামের তার নানার বাড়ির পাশের একটি বাগান থেকে পুলিশ লাশ উদ্ধার করেন।

জানা গেছে, গত মঙ্গলবার আরিফ মাদ্রাসা থেকে দক্ষিণ বিড়ালজুড়ি গ্রামে নানা সিদ্দিকুর রহমানের বাড়ি বেড়াতে আসে। সে শুক্রবার সন্ধ্যায় মাগরিবের নামাজ পড়ার কথা বলে বাড়ি থেকে বের হয়ে আর বাড়িতে ফিরে আসেনি। বাড়ির লোকজন তাকে বিভিন্ন স্থানে রাতে খুঁজে না পেয়ে ধারণা করে সে মাদ্রাসায় চলে গেছে। সে এর আগেও একাধিকবার কাউকে কিছু না বলে বাড়ি থেকে মাদ্রাসায় চলে যায়। শনিবার সকাল ৭টার দিকে বাড়ির পাশের সুপারি বাগানে গলায় ওড়না পেঁচানো অবস্থায় মাটিতে আরিফের লাশ পড়ে থাকতে দেখতে পায় তার নানি। এ সময় তার চিৎকারে বাড়ির সকলে বাগানে গিয়ে তাকে গলায় ওড়না পেঁচানো অবস্থায় মাটিতে পড়ে থাকতে দেখে মেম্বারকে জানালে তিনি থানা পুলিশে খবর দেন। পুলিশ এসে লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায় এবং ময়নাতদন্তের জন্য লাশ পিরোজপুর সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছে।

কাউখালী থানার ওসি হুমায়ুন কবির বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে লাশ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। লাশ ময়নাতদন্তের প্রতিবেদনের পর মৃত্যুর কারণ জেনে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

ইত্তেফাক/পিও