বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ৩০ জ্যৈষ্ঠ ১৪৩১
The Daily Ittefaq

নিরাপত্তা বেষ্টনিতে আলিয়া!

আপডেট : ০৯ জুন ২০২৪, ০৪:৩০

শেষ মুক্তি পাওয়া একাধিক সিনেমা দিয়ে দর্শক প্রত্যাশা আরও বাড়িয়েছে অভিনেত্রী আলিয়া ভাট। পাশাপাশি তার অবস্থান ও সম্মানের জায়গাও বেড়েছে কয়েকগুণ। যেখানে যে কাজেই তিনি যাচ্ছেন সবাই যেন এক ভিন্ন চোখে দেখছেন তাকে। থাকছে তার জন্য বিশেষ সুবিধা। 

সম্প্রতি সেটা আবারও সামনে আসতেই শিরোনামে এলেন তিনি। যশরাজ ফিল্মসের প্রযোজনায় আসছে ‘স্পাই ইউনিভার্স’। বড় বাজেটের এই সিনেমার কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন আলিয়া ভাট। এতে আলিয়ার পাশাপাশি অভিনয় করতে চলেছেন অভিনেত্রী শর্বরী ওয়াঘ। আলিয়ার বোনের চরিত্রে দেখা যেতে পারে তাকে। 

সম্প্রতি এক সাক্ষাৎকারে শর্বরী জানিয়েছেন, এই ছবিতে কাজের সুযোগ পেয়ে তিনি নিজেকে ভাগ্যবতী মনে করছেন। অন্যদিকে আলিয়াকে এই ছবিতে ভরপুর অ্যাকশন অবতারে পেতে চলেছেন দর্শকরা। নিজেকে সেই জন্য প্রস্তুতও করছেন তিনি। আর সেখানেই বিশেষ নিরাপত্তা পাচ্ছেন এই অভিনেত্রী। আলিয়ার অ্যাকশন দৃশ্যের শুটিংয়ে প্রযোজনা সংস্থার তরফ থেকে কড়া নিরাপত্তার ব্যবস্থা করা হয়েছে। শুটিংয়ের দৃশ্য যাতে কোনোভাবেই প্রকাশ্যে না আসে তার জন্যই এই ব্যবস্থা করা হয়েছে বলে জানা গেছে। 

এছাড়া সিনেমাটিতে দারুণ কিছু টুইস্টও থাকছে। যা এখনই সবাইকে জানাতে চান না আলিয়া। সম্প্রতি এমনটাই গণমাধ্যমে জানিয়েছেন তিনি। যে কারণে আলিয়াও চান পুরোপুরি গোপনীয়তায় সিনেমাটির কাজ শেষ করতে।

ইত্তেফাক/এমএএম

এ সম্পর্কিত আরও পড়ুন