শুক্রবার, ১৪ জুন ২০২৪, ৩১ জ্যৈষ্ঠ ১৪৩১
The Daily Ittefaq

চড়কান্ডে ক্ষমাপ্রার্থী সোহম

আপডেট : ০৯ জুন ২০২৪, ১৭:১৯

বলিউড অভিনেত্রী ও নবনির্বাচিত বিজেপি সংসদ সদস্য কঙ্গনা রনৌতকে বিমানবন্দরের নিরাপত্তাকর্মী চড় মারার ঘটনায় চলছে তীব্র সমালোচনা। সেই রেশ না কাটতেই এবার এক রেস্তোরাঁ মালিককে চড় মেরে বসেছেন টালিউড অভিনেতা ও চণ্ডীপুরের তৃণমূল বিধায়ক সোহম চক্রবর্তী। শুক্রবার (৭ জুন) রাতের এ ঘটনায় ইতোমধ্যে ক্ষমা চেয়েছেন তিনি।

ভারতীয় বিভিন্ন সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, শনিবার (৮ জুন) দুপুরে সোহম বলেন, সেদিন রাতে আগে আমার ও আমার প্রযোজনা সংস্থার কর্মীদের ওপর আক্রমণ করা হয়েছিল।

অকথ্য গালিগালাজ করা হয়, কুকথা বলা হয় অভিষেক বন্দ্যোপাধ্যায়ের নামেও। সেই সময়ে মাথা ঠিক রাখতে পারিনি। কিন্তু একজন জনপ্রতিনিধি হিসেবে এমন কাজ করা উচিত হয়নি। আমার ভুল হয়েছে।

জানা যায়, শুক্রবার নিউটাউন সাপুরজি এলাকায় সোহমের শুটিং চলছিল। সেখানে একটি রেস্তোরাঁর বাইরে শুটিংয়ের অনেক গাড়ি রাখা ছিল। এ সময় রেস্তোরাঁর মালিক তার হোটেলের সামনে থেকে একটি গাড়ি সরিয়ে নিতে অনুরোধ করেন। 

সোহমের নিরাপত্তারক্ষীরা উত্তর দেন, বিধায়কের শ্যুটিং চলছে, তাই এখান থেকে কোনও গাড়ি সরবে না।

এমন উত্তরে তখন কড়া ভাষায় গাড়ি সরাতে বলেন ওই রেস্তোরাঁ মালিক। বলেন, বিধায়ক যেই হোক না কেন, গেট থেকে গাড়ি সরাতে হবে। আমার গেস্ট আসবে। আর এ নিয়েই শুরু হয় বাগবিতণ্ডা। হইচই শুনতে পেয়ে ঘটনাস্থলে আসেন সোহম। একপর্যায়ে হাতাহাতি, এরপর ঘটে চড়-কাণ্ড।

ইত্তেফাক/পিএস

এ সম্পর্কিত আরও পড়ুন

এ সম্পর্কিত আরও পড়ুন