শনিবার, ২২ জুন ২০২৪, ৮ আষাঢ় ১৪৩১
The Daily Ittefaq

মাদক সেবনের অপরাধে ছাত্রলীগ নেতার সাজা, পদ থেকে বহিষ্কার 

আপডেট : ০৯ জুন ২০২৪, ১৯:৩০

গোপালগঞ্জের কোটালীপাড়া শেখ লুৎফর রহমান আদর্শ সরকারি কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক তানভীর ইসলাম বাঁধনসহ (২৭) দুই যুবককে মাদক সেবনের অপরাধে ২ দিনের সাজা দিয়েছেন ভ্রাম্যামাণ আদালত। এ ঘটনায় বাঁধনকে কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদকের পদ থেকে বহিষ্কার করেছে জেলা ছাত্রলীগ।

শনিবার (৮ জুন) দিবাগত রাতে উপজেলার ঘাঘর বাজারের দুলাল সাহার ঘরে মাদক সেবনকালে ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও কোটালীপাড়া উপজেলা সহকারী কমিশনার (ভূমি) প্রতীক দত্ত এই সাজা দেন। 

সাজাপ্রাপ্ত বাঁধন সাবেক পৌর মেয়র ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এইচ এম অহিদুল ইসলামের ছেলে। অপর সাজাপ্রাপ্ত আসামি জয়ন্ত সাহা (২৮) ঘাঘর বাজারের দুলাল সাহার ছেলে। 

তানভীর ইসলাম বাঁধনের সাজার সংবাদ এলাকায় ছড়িয়ে পড়ায় তাকে পদ থেকে বহিষ্কার করে জেলা ছাত্রলীগ। আজ রোববার গোপালগঞ্জ জেলা ছাত্রলীগের সভাপতি নিউটন মোল্লা ও সাধারণ সম্পাদক আমির হামজার স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বাঁধনকে বহিষ্কারের বিষয়টি জানানো হয়। 

জেলা ছাত্রলীগের সভাপতি নিউটন মোল্লা বলেন, দলীয় শৃঙ্খলা পরিপন্থী কাজে জড়িত থাকার অপরাধে বাঁধনকে কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদকের পদ থেকে বহিষ্কার করা হয়েছে। 

ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও কোটালীপাড়া উপজেলা সহকারী কমিশনার (ভূমি) প্রতীক দত্ত বলেন, মাদকদ্রব্য সেবন ও উচ্চস্বরে গান বাজনা করে গণউপদ্রব সৃষ্টি করায় তানভীর ইসলাম বাঁধন ও জয়ন্ত সাহাকে ২ দিনের সাজা দেওয়া হয়েছে।  

ইত্তেফাক/ডিডি