শনিবার, ২২ জুন ২০২৪, ৮ আষাঢ় ১৪৩১
The Daily Ittefaq

বিদায়ী চেয়ারম্যানের সংবর্ধনা পেলেন নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান

আপডেট : ০৯ জুন ২০২৪, ২১:৫৭

মাদারীপুরের শিবচরে নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের বরণ করে নিয়েছে বিদায়ী উপজেলা চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানরা। সারাদেশে যখন উপজেলা নির্বাচন নিয়ে সহিংসতা-সংঘাত, সেখানে ব্যতিক্রমধর্মী এমন অনুষ্ঠান দেখে সকলেই সাধুবাদ জানান। অনুষ্ঠানের প্রধান অতিথি জাতীয় সংসদের চিফ হুইপ নূর-ই-আলম চৌধুরী এজন্য উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের প্রতি ধন্যবাদ ও সাধুবাদ জানান। 

রোববার (৯ জুন) শিবচর উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে এক মতবিনিময় অনুষ্ঠানে বিদায়ী উপজেলা চেয়ারম্যান আ. লতিফ মোল্লা, মহিলা ভাইস চেয়ারম্যান ফাহিমা আক্তারকে বিদায়ী সংবর্ধনা দিয়ে নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান ডা. মো. সেলিম, ভাইস চেয়ারম্যান বিএম আতাউর রহমান ও মহিলা ভাইস চেয়ারম্যান আয়শা সিদ্দিকা মুন্নীকে অভ্যর্থনা জানানো হয়। 

দুপুরে আনুষ্ঠানিকভাবে উপজেলা পরিষদের ইলিয়াছ আহমেদ চৌধুরী অডিটোরিয়ামে উপজেলা পরিষদের উদ্যোগে নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যানদের ফুল দিয়ে অভ্যর্থনা জানান বিদায়ী উপজেলা চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানরা। এছাড়াও বিভিন্ন জনপ্রতিনিধি ও প্রশাসনিক কর্মকর্তারা ক্রেস্ট দিয়ে প্রধান অতিথিসহ নবনির্বাচিত ও বিদায়ী উপজেলা চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যানদের অভ্যর্থনা ও বিদায়ী সংবর্ধনা জানানো হয়।

এসব অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন জেলা পরিষদ চেয়ারম্যান মুনির চৌধুরী, উপজেলা নির্বাহী কর্মকর্তা আবদুল্লাহ আল মামুন, পৌর মেয়র আওলাদ হোসেন খান, উপজেলা আওয়ামী লীগ সভাপতি বীরমুক্তিযোদ্ধা শাহজাহান মোল্লা প্রমুখ।       

ইত্তেফাক/ডিডি