শুক্রবার, ১৪ জুন ২০২৪, ৩১ জ্যৈষ্ঠ ১৪৩১
The Daily Ittefaq

নীরবতা ভাঙলেন ক্যাট!

আপডেট : ১০ জুন ২০২৪, ০৩:৩০

অভিনেত্রী ক্যাটরিনা কাইফ তার স্বামী ভিকি কৌশলের সাথে লন্ডনে দীর্ঘ ছুটিতে ছিলেন। সে সময়ের কিছু ভিডিও তখন অনলাইনে প্রকাশিত হয়েছিল। যা ঘিরে গুঞ্জন রটে ক্যাটরিনা গর্ভবতী এবং তিনি তার সন্তানের জন্ম দিতে লন্ডনে গিয়েছিলেন। এমনকি ক্যামেরা দেখেই ক্যাটরিনার লুকিয়ে যাওয়ার বিষয়টাও নজরে এসেছিল অনেকের। 

তবে গতকাল দেশে ফিরেই সমালোচকদের মুখ বন্ধ করে দিলেন ক্যাটরিনা। বিমানবন্দরে নামার একটি ভিডিও নেটদুনিয়ায় ছড়িয়ে পড়েছে। যেখানে দেখা যাচ্ছে, ক্যাটরিনা একটি লম্বা কালো জ্যাকেট পরেছেন। গাড়িতে ওঠার সময় হাত নেড়ে মুচকি হাসছেন। সেই ভিডিওতে চোখে পড়েনি কোনো বেবি বাম্প। আর এতেই ভক্ত-সমালোচকদের ধারণা পাল্টে গেছে। একজন ‘সুন্দর, উৎকৃষ্ট এবং মার্জিত’ বলে অভিহিত করেছেন। 

অন্য একজন লিখেছেন, ‘তিনি গর্ভবতী নন, বিদ্বেষীরা সত্যিই দীপিকার গর্ভাবস্থা নিয়ে সন্দেহ করেছিল এবং ক্যাটরিনার হাঁটার ভিডিও বিশ্বাস করেছিল।’ এমন অসংখ্য মন্তব্যে ভরে গেছে ভিডিওটির কমেন্টস বক্স। এমনকি দেশে ফিরে ক্যাটরিনাও গুঞ্জন বন্ধ করতে একটি বিবৃতি জারি করেছেন। 

যেখানে বলা হয়েছে, ‘সকল মিডিয়া হাউসকে অবিলম্বে এই অসমর্থিত প্রতিবেদন এবং জল্পনা বন্ধ করার জন্য অনুরোধ করুন।’ 

উল্লেখ্য, মেরি ক্রিসমাসের পরে, ক্যাটরিনা কাইফের হাতে রয়েছে ফারহান আখতারের জি লে জারা। এই সিনেমাটিতে প্রিয়াঙ্কা চোপড়া এবং আলিয়া ভাটও অভিনয় করবেন। তবে ছবিটির অগ্রগতি সম্পর্কে কোনো আপডেট নেই। এর বাইরেও এ বছরই মুক্তি পাবে তার ‘চান্দু চ্যাম্পিয়ন’ সিনেমাটি।

ইত্তেফাক/এমএএম

এ সম্পর্কিত আরও পড়ুন