শুক্রবার, ২১ জুন ২০২৪, ৬ আষাঢ় ১৪৩১
The Daily Ittefaq

পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত পাঁচ

আপডেট : ১০ জুন ২০২৪, ০৪:৩০

দেশের বিভিন্ন স্থানে সড়ক দুর্ঘটনায় পাঁচ জনের মৃত্যু হয়েছে। গতকাল রবিবার এসব দুর্ঘটনা ঘটে।

শিবচর (মাদারীপুর) সংবাদদাতা জানান, শিবচরে পৃথক সড়ক দুর্ঘটনায় তিন জন নিহত হয়েছেন। শিবচর এক্সপ্রেসওয়েতে একটি ট্রাক সামনে থাকা একটি পিকআপকে সজোরে ধাক্কা দেয়। এতে পিকআপের চালকসহ দুই জন নিহত হয়েছেন। ভোর সাড়ে ৪টার দিকে এক্সপ্রেসওয়ের আড়িয়াল খাঁ সেতুসংলগ্ন সড়কের পূর্ব পাশে দুর্ঘটনাটি ঘটে।   নিহতরা হলেন—চালক উজ্জ্বল (৩৫) ও মো. রায়হান মিয়া (২২)। শিবচর হাইওয়ে থানার ওসি মো. শাকিল আহমেদ বলেন, খবর পেয়ে হাইওয়ে পুলিশের টিম ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠায়। সেখানে তাদের মৃত্যু হয়। দুর্ঘটনাকবলিত ট্রাক ও পিকআপ পুলিশ হেফাজতে রয়েছে। এ ঘটনায় আইনি ব্যবস্থা নেওয়া হবে।

অপরদিকে মাদারীপুরে একটি ব্যাটারিচালিত অটোবাইকে ট্রাকের ধাক্কায় মোহসেন ব্যাপারী নামে এক যুবক নিহত হয়েছে। দুপুরে মাদারীপুর থেকে শিবচর আসার পথে এ দুর্ঘটনা ঘটে। নিহত মোহসেন শিবচর উপজেলার কুতুবপুর ইউনিয়নের কেশবপুর এলাকার হাজি ওহাব ব্যাপারীর ছেলে।

স্বরূপকাঠি (পিরোজপুর) সংবাদদাতা জানান, স্বরূপকাঠিতে বাসচাপায় মোটরসাইকেলের দুই আরোহী নিহত হয়েছেন। নিহতরা হলেন—মো. সাইফুল (৩৭) ও শাকিল (২৬)। সকাল ৯টার দিকে উপজেলার কুনিয়ারী ব্রিজ এলাকায়  এ দুর্ঘটনা ঘটে।  পুলিশ বাসচালক রিপন মালাকারকে আটক এবং বাসটি জব্দ করেছে। নেছারাবাদ থানার এসআই মো. পনির খান বিষয়টি নিশ্চিত করেন।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, সাইফুল ও শাকিল মোটরসাইকেলযোগে বরিশাল যাওয়ার পথে স্বরূপকাঠিগামী শুভেচ্ছা এক নামে একটি বাস মোটরসাইকেলকে চাপা দেয়। এতে ঘটনাস্থলে মোটরসাইকেলের দুই আরোহীর মৃত্যু হয়।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্তব্যরত চিকিৎসক ডা. শাহারুখ মালিক বলেন, হাসপাতালে আনার আগে তাদের মৃত্যু হয়েছে। এদিকে ঘটনার পরেই উত্তেজিত জনতা বাসটিতে ভাঙচুর চালায়। এ সময় ওই সড়কে অল্প সময়ের জন্য যান চলাচল বন্ধ ছিল। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি স্বাভাবিক করে।

নেছারাবাদ থানার এসআই মো. পনির খান জানান, বাসচালককে আটক ও বাসটি জব্দ করা হয়েছে। পরবর্তী সময়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

ইত্তেফাক/এমএএম