শুক্রবার, ১৪ জুন ২০২৪, ৩১ জ্যৈষ্ঠ ১৪৩১
The Daily Ittefaq

এক শর্তে এফডিসিতে ফের কোরবানি দিবেন পরী

আপডেট : ১০ জুন ২০২৪, ১৫:৫৫

ঢালিউডের আলোচিত নায়িকা পরীমণি ২০১৬ সাল থেকে সহকর্মীদের জন্য একটানা ছয় বছর এফডিসিতে কোরবানি দিয়েছিলেন। সে সময় পরী জানিয়েছিলেন, যতদিন বেঁচে থাকবেন, এফডিসিতে তিনি কোরবানি দেবেন। কিন্তু ২০২২- ২০২৩ সালে এফডিসিতে কোরবানি দিতে দেখা যায়নি পরীকে। তবে এ বছর আবারও এফডিসিতে কোরবানি দেওয়ার বিষয়ে ভাবছেন নায়িকা। 

সংবাদমাধ্যম অনুযায়ী, এফডিসিতে কোরবানি দেওয়ার বিষয়ে পরীমণির রয়েছে এক শর্ত। শুধুমাত্র এফডিসিতে আনন্দময় পরিবেশের নিশ্চয়তা পেলেই আবারও সেখানে কোরবানি দেবেন তিনি।

এ প্রসঙ্গে পরীমণি বলেন, ‘এবারও কোরবানি দিতে চাই। যদি কেউ এফডিসির ভেতরে আনন্দময় পরিবেশে সবাইকে একসঙ্গে নিয়ে কোরবানি দেওয়ার নিশ্চয়তা দিতে পারে তবে সেখানে কোরবানি দেব।’

গত দুই বছর কেনো কোরবানি দেননি, এমন প্রশ্নে অভিনেত্রী বলেন- ‘আমার দেওয়া বিগত কোরবানিগুলো সবাই মিলে আনন্দ-উৎসবের সঙ্গে দিয়েছি। তবে সবশেষ দেওয়া কোরবানি নিয়ে আমার তিক্ত অভিজ্ঞতা হয়েছে। তাই আমি এফডিসিতে কোরবানি দেওয়া থেকে সরে এসেছিলাম।’

কথাসাহিত্যিক কিংকর আহসানের ‘রঙ্গিলা কিতাব’ উপন্যাস অবলম্বনে ওয়েব সিরিজে প্রধান নারী চরিত্রে অভিনয় করছেন পরী। সিরিজটি নির্মাণ করছেন পরিচালক অনম বিশ্বাস।

ইত্তেফাক/পিএস