শনিবার, ২২ জুন ২০২৪, ৮ আষাঢ় ১৪৩১
The Daily Ittefaq

পরীমণির শর্ত পুরনের প্রতিশ্রুতি দিলেন ডিপজল

আপডেট : ১০ জুন ২০২৪, ১৭:৪৯

এফডিসিতে আবার কোরবানি দেয়ার ক্ষেত্রে নায়িকা পরীমণির দেয়া শর্ত পুরনের প্রতিশ্রুতি দিয়েছেন শিল্পী সমিতির বর্তমান সাধারন সম্পাদক ডিপজল।

কোরবানির বিষয়ে এর আগে পরী বলেছিলেন, যতদিন বেঁচে থাকবেন এফডিসিতে কোরবানি দেবেন। চলচ্চিত্রের অসচ্ছল সহশিল্পীদের মাঝে মাংস বিতরণ করবেন।

তবে ২০২২ সাল থেকে আর এফডিসিতে আর কোরবানি দিতে দেখা যায়নি পরীমণিকে। কি কারণে কোরবানি দেয়া থেকে বিরত ছিলেন সে কারণও স্পষ্ট করেননি।

কিন্তু এ বছর এফডিসিতে কোরবানি দেয়ার বিষয়ে ভাবছেন এবং একটি শর্তও দিয়েছেন জনপ্রিয় এই নায়িকা। শর্ত হিসেবে তিনি জানিয়েছেন, এফডিসিতে আনন্দময় পরিবেশের নিশ্চয়তা পেলেই আবারও সেখানে কোরবানি দেবেন তিনি।

তবে এফডিসির পরিবেশ শান্তিপূর্ণ রাখার প্রতিশ্রুতি দিলেন শিল্পী সমিতির বর্তমান সাধারন সম্পাদক ডিপজল এবং পরীমণির পাশে থাকার প্রতিশ্রুতিও দিয়েছেন।

এ বিষয়ে ডিপজল জানান, পরীমণিকে এফডিসিতে কোরবানির জন্য সকল ধরনের সহযোগিতা করা হবে। সেখানে আনন্দময় পরিবেশ থাকবে। আমরা সবাই একসঙ্গে আনন্দ ভাগাভাগি করব।

তিনি আরও বলেন, কোরবানি শেষে ময়লা ধুয়ে পরিষ্কার করে দেয়া হবে। পরীমণিকে সব ধরনের সহযোগিতা করা হবে। আমরা তার পাশে আছি। তাকে সুন্দর পরিবেশের নিশ্চয়তা দিচ্ছি। এ নিয়ে কর্তৃপক্ষের সঙ্গে কথা বলব। এবার এফডিসিতে উৎসবমুখর পরিবেশে কোরবানি দেয়া হবে।

 

ইত্তেফাক/পিএস