শুক্রবার, ২১ জুন ২০২৪, ৭ আষাঢ় ১৪৩১
The Daily Ittefaq

নিয়ন্ত্রণ হারিয়ে দোকানে ঢুকে পড়লো ট্রাক, নিহত ২

আপডেট : ১০ জুন ২০২৪, ১৮:৫০

যশোরের মনিরামপুরে সড়ক দুর্ঘটনায় দুজন নিহত হয়েছেন। এ ঘটনায় আরও একজন আহত হওয়ার খবর পাওয়া গেছে। সোমবার (১০ জুন) সকাল ৭টার দিকে উপজেলার পৌর শহরের দক্ষিণ মাথা এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত ব্যক্তিরা হলেন স্থানীয় বাধাঘাটা গ্রামের মৃত আনার আলীর ছেলে আবদুর রহমান (৮২) ও টাঙ্গাইলের মির্জাপুর উপজেলার দেভাটা গ্রামের আনু মিয়া (৫০)। আর আহত ব্যক্তি হচ্ছেন গাজীপুর উপজেলার উত্তর দরিয়াপুর গ্রামের হোসেন আলীর ছেলে ট্রাকচালক নূরুল ইসলাম (৪৫)।

জানা গেছে, সকাল ৭টার দিকে ঢাকা থেকে সাতক্ষীরাগামী একটি ট্রাক মনিরামপুর ব্যাপারী অটোরাইস মিলের সামনে পৌঁছালে এ দুর্ঘটনা ঘটে। এ সময় চালক নিয়ন্ত্রণ হারালে ট্রাকটি একটি দোকানে আঘাত করে। এতে দোকানের সামনে বসে থাকা তিন ব্যক্তি আহত হন। ফায়ার সার্ভিসের কার্মীরা আহতদের উদ্ধার করে মনিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক ২ জনকে মৃত ঘোষণা করেন। আহত ট্রাক চালকের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে যশোর সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

মনিরামপুর থানার ওসি এবিএম মেহেদী মাসুদ বলেন, তিনি ঘটনাস্থল পরিদর্শন করে স্থানীয় ব্যক্তিদের মাধ্যমে লাশ পরিারের কাছে হস্তান্তর করেছেন। দুর্ঘটনাকবলিত ট্রাকটি জব্দ করা হয়েছে।

ইত্তেফাক/পিও