শুক্রবার, ১৪ জুন ২০২৪, ৩১ জ্যৈষ্ঠ ১৪৩১
The Daily Ittefaq

গোপালগঞ্জ

বেনজীরের সাভানা রিসোর্টের দায়িত্ব নিলেন রিসিভাররা

আপডেট : ১০ জুন ২০২৪, ২২:৩০

আদালতের নির্দেশে পুলিশের সাবেক আইজিপি বেনজীর আহমেদ ও তার পরিবারের সদস্যদের নামে থাকা গোপালগঞ্জের সাভানা ইকো রিসোর্ট অ্যান্ড ন্যাচারাল পার্কের নিয়েছেন নিয়োগপ্রাপ্ত রিসিভাররা। আজ সোমবার সকাল ১১টায় তারা দায়িত্ব নেন বলে জানিয়েছেন দুদক গোপালগঞ্জ অফিসের উপ-পরিচালক মো. মশিউর রহমান । 

রিসিভার নিয়োগের পর আজ গোপালগঞ্জের জেলা প্রশাসক কাজী মাহবুবুল আলমের নেতৃত্বে পার্কটি পরিদর্শন করেছেন দুদক এবং জেলা ও উপজেলা পর্যায়ের বিভিন্ন দপ্তরের একটি প্রতিনিধিদল। তারা রিসোর্টের ভেতরে প্রবেশ করে বিভিন্ন স্থাপনা ঘুরে দেখেন। 
এ সময় ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) ফারহানা জাহান উপমা, দুদক গোপালগঞ্জের উপ-পরিচালক মো. মশিউর রহমান, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহসিন উদ্দীনসহ কৃষি ও মৎস্য বিভাগ ও জেলা প্রশাসনের অন্যান্য কর্মকর্তারা।

এর আগে গত শনিবার সকাল থেকে পার্কের নিয়ন্ত্রন নেন গোপালগঞ্জ ও মাদারীপুর জেলা প্রশাসন। এখন থেকে আদালতের নির্দেশনা অনুযায়ী দুই জেলা প্রশাসকের তত্ত্বাবধানে পার্কের যাবতীয় কার্যক্রম চালু থাকবে।

পরিদর্শন শেষে গোপালগঞ্জের জেলাপ্রশাসক কাজী মাহবুবুল আলম সাংবাদিকদের বলেন, আপাতত পার্কটি বন্ধ থাকলেও আদালতের নির্দেশনা নিয়ে খুব তাড়াতাড়ি পার্কটি চালু করা হবে।

পুলিশের সাবেক আইজিপি বেনজীর আহমেদ গোপালগঞ্জ সদর উপজেলার বৈরাগীটোল গ্রামে প্রায় ৬২১ বিঘা জমির ওপর গড়ে তুলেছেন সাভানা ইকো রিসোর্ট অ্যান্ড ন্যাচারাল পার্ক ।

 

ইত্তেফাক/জেডএইচডি