শনিবার, ২২ জুন ২০২৪, ৮ আষাঢ় ১৪৩১
The Daily Ittefaq

দুর্ঘটনায় ৯ বছরের মেয়ের মৃত্যু, পা হারালেন শেবেশক্সট

আপডেট : ১১ জুন ২০২৪, ১৬:০৩

দক্ষিণ আফ্রিকার জনপ্রিয় র‍্যাপার ও সংগীতশিল্পী শেবেশক্সট সড়ক দুর্ঘটনায় নিজের ৯ বছরের কন্যা সন্তানকে হারালেন। দুর্ঘটনার সময় চালকের আসনে ছিলেন তিনি। প্রাণে বেঁচে গেলেও পা কেটে ফেলে দিতে হয়েছে তার। 

বিবিসির প্রতিবেদন অনুযায়ী, শনিবার রাত ১০টার দিকে লিম্পোপোর স্মেল্টারস মাইনের কাছে আর. ৩৭ রোডে দুর্ঘটনাটি ঘটেছে। 

২৭ বছর বয়সী সংগীতশিল্পী উত্তর লিম্পোপো প্রদেশে আফ্রিকান ন্যাশনাল কংগ্রেস (এএনসি) সিয়ানকোবা র‍্যালি উদযাপন কনসার্টে পারফর্ম করতে যাচ্ছিলেন। নতুন ভক্সওয়াগেন পোলো গাড়ি চড়ে বান্ধবী এবং মেয়ের সঙ্গে গন্তব্যের উদ্দেশ্যে যাচ্ছিলেন সেই সময় ট্রাকের সাথে সংঘর্ষে উল্টে যায় গাড়িটি।

দুর্ঘটনায় অতিরিক্ত আঘাত পাওয়ার কারণে শিল্পীর মেয়ে অনথ্যাটাইল মারা যায় এবং শেবেশক্সট একটি পা হারান। সামাজিক যোগাযোগমাধ্যমে মেয়ের মৃত্যুর খবরটি নিশ্চিত করেছেন তিনি নিজেই।

 শিল্পী লিখেছেন, ‘আমার হৃদয়টা একদম ভেঙে গেছে। সেই দুর্ঘটনার সাথে সামঞ্জস্য স্থাপন করার চেষ্টা করছি যেটা আমাকে ট্রমার মধ্যে ফেলে দিয়েছে এবং আমার চোখে অশ্রু এনে দিয়েছে। আমার পা হারানোই যথেষ্ট ছিল, কিন্তু আমার মেয়েকে হারানোর জন্য প্রস্তুত ছিলাম না আমি। তোমাকে খুব ভালোবাসি অনথ্যাটাইল।’

এদিকে কিভাবে গায়কের গাড়ি দুর্ঘটনার কবলে পড়ল সেই বিষয়ে তদন্তের নির্দশ দিয়েছে লিম্পোপোর ট্রান্সপোর্ট ডিপার্টমেন্ট। গত ৬ মাসে এই নিয়ে দ্বিতীয় প্রাণঘাতী গাড়ি দুর্ঘটনার মুখে পড়লেন গায়ক। গত জানুয়ারিতেও সড়ক দুর্ঘটনায় দুমড়ে-মুচড়ে গিয়েছিল তার গাড়ি। কিন্তু সেভাবে চোট-আঘাত পাননি শেবেশক্সট।

 

ইত্তেফাক/পিএস

এ সম্পর্কিত আরও পড়ুন