ঢাকা সোমবার, ৩০ মার্চ ২০২০, ১৬ চৈত্র ১৪২৬
৩৪ °সে

পরকীয়ায় মত্ত স্বামীকে পিটিয়ে মারল স্ত্রী ও ছেলে

পরকীয়ায় মত্ত স্বামীকে পিটিয়ে মারল স্ত্রী ও ছেলে
ফাইল ছবি

সাভারের আশুলিয়ায় স্ত্রী ও ছেলের হাতে জয়নাল আবেদীন (৫০) নামে এক ওষুধের দোকানদার খুন হয়েছেন। বৃহস্পতিবার (২৭ ফেব্রুয়ারি) বিকালে আশুলিয়া ইউনিয়নের দোসাইদ এলাকায় এ ঘটনাটি ঘটে। পুলিশ হত্যাকাণ্ডে জড়িত থাকার অভিযোগে নিহতের স্ত্রী লায়লা খাতুন (৪২) ও ছেলে লিমন মিয়াকে (২৩) গ্রেফতার করেছে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, নিহত জয়নাল আবেদীনের ওই এলাকায় একটি ফার্মেসির দোকান চালাতেন। ফলে এলাকায় তিনি গ্রাম্য ডাক্তার হিসেবে পরিচিত ছিলেন। তিনি কিছুদিন যাবত পরকীয়ায় আসক্ত হয়ে পড়েন। এ নিয়ে পরিবারে কলহের সৃষ্টি হয়। এরই ধারাবাহিকতায় বৃহস্পতিবার দুপুরে বাসায় স্ত্রী ও ছেলের সঙ্গে তার ঝগড়া বাধে।

ঝগড়ার এক পর্যায়ে ঘরের ভেতরে স্ত্রী ও ছেলে তাকে মারধর করে। এসময় ছেলে হাতে থাকা শাবল দিয়ে বাবার মাথায় ও কাঁধে আঘাত করলে বাবা জয়নাল মারাত্মকভাবে জখম হন। পরে উদ্ধার করে সাভারে স্থানীয় একটি হাসপাতালে ভর্তি করা হলে বিকেলে তার মৃত্যু হয়। মৃত্যুর পর স্ত্রী ও ছেলে তার লাশ হাসপাতাল থেকে বাড়িতে নিয়ে দাফনের প্রস্তুতি সম্পন্ন করেন।

আরও পড়ুন: মিথ্যা মামলা দায়ের ধর্ষণ অপহরণকারী পক্ষে সাফাই ওসিকে স্ট্যান্ড রিলিজ

এসময় এলাকাবাসীর মাধ্যমে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে নিহত জয়নালের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা সোহরাওয়ার্দী হাসপাতালে পাঠায়। একই সঙ্গে পুলিশ হত্যায় জড়িত থাকার অভিযোগে স্ত্রী লায়লা খাতুন ও ছেলে লিমন মিয়াকে গ্রেফতার করে থানায় নিয়ে আসে। আশুলিয়া থানার এসআই সামিউল ইসলাম বলেন, এ ব্যাপারে নিহতের ভাই নাজমুল হোসেন বাদি হয়ে আশুলিয়া থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন। নিহতের শরীরে একাধিক আঘাতের চিহ্ন পাওয়া গেছে।

ইত্তেফাক/এসি

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
icmab
facebook-recent-activity
prayer-time
৩০ মার্চ, ২০২০
আর্কাইভ
বেটা
ভার্সন