ঢাকা শনিবার, ০৪ এপ্রিল ২০২০, ২১ চৈত্র ১৪২৬
২৫ °সে

ছিনতাইকারীদের হেঁচকা টানে রিকশা থেকে পড়ে নারীর মৃত্যু

ছিনতাইকারীদের হেঁচকা টানে রিকশা থেকে পড়ে নারীর মৃত্যু
ঢাকা মেডিকেল কলেজ ও হাসপাতাল। ফাইল ছবি

রাজধানীর মুগদায় ছিনতাইয়ের কবলে পড়ে এক নারীর মৃত্যু হয়েছে। শনিবার সকাল রাজধানীর মুগদায় এ ঘটনা ঘটে। ছিনতাইকারীরা রিকশায় থাকা ওই নারীর হাতব্যাগ ধরে হেঁচকা টান দিলে তিনি রিকশা থেকে পড়ে যান। পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

ওই নারীর নাম তারিন বেগম লিপা (৪০)। তিনি সিলেটের কোতোয়ালি থানার মোল্লাপাড়ার শশীতলা এলাকার বাসিন্দা। তার স্বামীর নাম গোলাম কিবরিয়া। ২৬নং দক্ষিণ রাজার বাগ সবুজবাগে থাকতেন। এক ছেলে এক মেয়ের জননী ছিলেন তিনি।

মুগদা থানার এসআই আলী আহমেদ জানান , সকালে ছেলেকে নিয়ে রাজারবাগ বাটপাড়া থেকে রিকশায় করে কমলাপুরের দিকে ফিরছিলেন লিপা। দক্ষিণ মুগদা ইউনিক বাস কাউন্টারের সামনের রাস্তায় মাইক্রোবাসে থাকা কয়েকজন ছিনতাইকারী তার ব্যাগ ধরে টান দেয়।

এ সময় তিনি রিকশা থেকে পড়ে গিয়ে গুরুতর আহত হন। প্রথমে তাকে মুগদা জেনারেল হাসপাতাল ও পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

লিপার স্বামী গোলাম কিবরিয়া জানান, ছেলে ও মেয়েকে নিয়ে তারা রাজারবাগ আত্মীয়ের বাসায় বেড়াতে গিয়েছিলেন। সেখান থেকে দুটি আলাদা রিকশায় করে ফিরছিলেন তারা।

আরও পড়ুন: কুমিল্লায় যাত্রীবাহী বাস খাদে, নিহত ৩

তিনি জানান, স্ত্রী সঙ্গে ছেলেও রিকশায় ছিল। মাইক্রোবাসে থাকা ছিনতাইকারীরা তার স্ত্রীর ব্যাগ ধরে টান দিলে তিনি রাস্তায় পড়ে যান। ছিনতাইকারীরা ব্যাগটি নিয়ে পালিয়ে যায়। ব্যাগে একটি মোবাইল ফোন ও দুই হাজারের মতো টাকা ছিল।

এদিকে একটি সূত্র জানিয়েছে, রাজধানীর বিভিন্ন এলাকা থেকে ৪২ জন ছিনতাইকারীকে গ্রেফতার করেছে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ। এ ব্যাপারে দুপুরে ডিএমপির প্রেস ব্রিফিং সেন্টারে বিস্তারিত জানানো হবে।

ইত্তেফাক/এসি

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
icmab
facebook-recent-activity
prayer-time
০৪ এপ্রিল, ২০২০
আর্কাইভ
বেটা
ভার্সন