বেটা ভার্সন
আজকের পত্রিকাই-পেপার ঢাকা সোমবার, ০৩ আগস্ট ২০২০, ১৯ শ্রাবণ ১৪২৭
৩০ °সে

অসহায় ৫ শতাধিক মানুষের পাশে যুবলীগ 

অসহায় ৫ শতাধিক মানুষের পাশে যুবলীগ 
অসহায়ের পাশে যুবলীগের সাংগঠনিক সম্পাদক গাজী সারোয়ার হোসেন বাবু।

করোনা ভাইরাসের মহামারিতে অসহায় হয়ে পড়েছে দেশের হাজারো মানুষ। করোনার এমন পরিস্থিতিতে অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছেন অনেকেই। তবে এবার জন্মদিনে কোনো সামাজিক অনুষ্ঠান না করেই মানবিক দৃষ্টান্ত স্থাপন করেছে যুবলীগ নেতা।

জন্মদিনে ৫ শতাধিক পরিবারের পাশে দাঁড়িয়ে মানবিক দৃষ্টান্ত স্থাপন করেছেন ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের সাংগঠনিক সম্পাদক গাজী সারোয়ার হোসেন বাবু। জন্মদিনে অসচ্ছল মুক্তিযোদ্ধা, প্রতিবন্ধী, পথ শিশুসহ ৫ শতাধিক মানুষের মাঝে খাদ্য সামগ্রী ও বস্ত্র বিতরণ করেছেন তিনি।

জানা গেছে, গত ৫ জুলাই তার জন্মদিন ছিলো। জন্মদিনে ১০০ অসচ্ছল মুক্তিযোদ্ধা পরিবার, ১০০ প্রতিবন্ধী, ১০০ পথশিশুসহ আরও ২০০ মানুষের মাঝে খাদ্য সামগ্রীর ও বস্ত্র বিতরণ করেন তিনি। আর্ত মানবতার পাশে দাঁড়িয়েছেন ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের এই নেতা।

আরও পড়ুন: প্রধানমন্ত্রী শেখ হাসিনা যতদিন ক্ষমতায় থাকবে বাংলাদেশ ততদিন নিরাপদ থাকবে: পানিসম্পদ উপমন্ত্রী

এ বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, বর্তমানে করোনা ভাইরাসের প্রভাবে বাংলাদেশ সরকার মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমরা সবাই এক চ্যালেঞ্জিং সময় পার করছি। এই সংকট কাটিয়ে উঠতে সরকার নানামুখী পদক্ষেপ গ্রহণ করেছে। আমি করোনার এই সংকটকালে জন্মদিনের উৎসব না করে অসহায় মানুষের পাশে দাঁড়ানোর বিষয়টি ভেবেছি এবং তা সামর্থ্য অনুযায়ী বাস্তবায়নের চেষ্টাও করেছি।

এসময় অপ্রয়োজনীয় ব্যয় কমিয়ে সামর্থ্যবানদের অসহায় মানুষের পাশে দাঁড়ানোর আহ্বান করেন বাবু।

ইত্তেফাক/আরআই

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত